Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-14T01:21:39Z
গোলাপগঞ্জসিলেট

গোলাপগঞ্জে দেখা মিলল স্বস্তির বৃষ্টির

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : গত ১৪ দিন ধরে দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরই মধ‌্যে তা সারা দেশে ছড়িয়ে পড়েছে। কোথাও কোথাও তাপপ্রবাহ তীব্র আকার ধারণ করেছে। গরমের কারণে হাঁসফাঁস করছে দেশের মানুষ। এর মধ্যে বৃষ্টিতে স্বস্তি ফিরল সিলেটের গোলাপগঞ্জ ও কোম্পানীগঞ্জে।

সোমবার রাত ৮টা ৫০ মিনিটের দিকে শুরু হয় এই বৃষ্টি। রাত ১০টার দিকে শুরু হয়েছে শিলাবৃষ্টি। আবহাওয়া অফিসের তথ্য মতে রাতেই সিলেটে বৃষ্টি হওয়ার জোর সম্ভাবনা রয়েছে।

সিলেট আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ শাহ মোহাম্মদ সজিব হোসেন বলেন, ‘আগেই আমরা আভাস দিয়েছিলাম বৃষ্টির। কোম্পানীগঞ্জ ও গোলাপগঞ্জসহ বেশ কয়েক জায়গায় বৃষ্টি শুরু হয়েছে। সিলেট নগর ও আশপাশ এলাকায় বৃষ্টির জোর সম্ভাবনা আছে। আগামী এক ঘণ্টার মধ্যে বৃষ্টি শুরু হতে পারে।'

এর আগে সোমবার সকালের পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছিল দেশের তিন বিভাগের দু-এক জায়গায় ঝড়বৃষ্টি হতে পারে। বিভাগগুলো ছিল বরিশাল, চট্টগ্রাম ও সিলেট। এর মধ্যে এখন পর্যন্ত সিলেটে বৃষ্টির খবর পাওয়া গেছে।

তবে সীমিত পরিসরে ঝড়বৃষ্টি হলেও আপাতত গরম থেকে মুক্তি মিলছে না বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। আগামী পাঁচ দিনের আবহাওয়ার অবস্থা নিয়ে অধিদপ্তর বলছে, আগামী পাঁচ দিনে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ