Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-30T18:12:02Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে গণমিছিল

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আগামীতে স্বাধীনতা বিরোধী, নৈরাজ্যবাদী বিএনপি-জামাত জোট যাতে ক্ষমতায় আসতে না পারে দেশপ্রেমিক নাগরিকদের ঐক্যবদ্ধ হতে হবে। বাংলাদেশের অগ্রগতি ও সংহতি রক্ষার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।

তিনি গতকাল মঙ্গলবার বিকেলে  গোলাপগঞ্জে দেশব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্য সৃষ্টির চেষ্টার প্রতিবাদে এবং শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে আয়োজিত গণমিছিল শেষে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

তিনি আরো বলেন দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের সকল ষড়যন্ত্রের দাত ভাঙ্গা জবাব দিয়ে আগামী দিনেও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। এখন আওয়ামী লীগের নেতৃত্বে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছি, আগামীতে উন্নত রাষ্ট্রে পরিণত হব। দেশ এখন খাদ্যে স্বয়ং সম্পূন্ন হলেও ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্ব বাজারের মন্দাভাবের জন্য বাজারে দ্রব্যমূল্য উর্ধগতি। 

জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আমরা নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান করেছি। 
কর্নফুলি ট্যানেল নির্মান ও মেট্রোরেলের মতো মেঘা প্রজেক্ট বাস্তবায়নে সক্ষম হয়েছি। দেশপ্রেমিক জনগণকে সাথে নিয়ে আগামীদিনে ও নৈরাজ্যবাদীদের পতিহত করতে হবে। 

গোলাপগঞ্জের সর্বস্থরের নাগরিকের উদ্যোগে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহনে গোলাপগঞ্জ পৌর শহরের দাড়িপাতন চত্তর থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়রের নেতৃত্বে আয়োজিত গণমিছিলটি চৌমুহনী নুরম্যানশনের সামনে এসে গণসমাবেশে রূপ নেয়।

পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখরের সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক রফিক আহমদ, সহ-সভাপতি জহির উদ্দিন মাস্টার, গোলাপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, লন্ডন যুবলীগের যুগ্ম সম্পাদক তারেক আহমদ, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ। 

এ সময় অন্যান্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য ফয়জুল ইসলাম ফয়সল, উপজেলা আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিন বাবলু, নাজিমুল হক লস্কর, আব্দুল মন্নান, আর্জমন্দ আলী, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল হানিফ খান, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিজাম উদ্দিন, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারী ইউপি সদস্য কামরান হোসেন, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সেক্রেটারী নুরুল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মান্না আহমদ, পৌর ছাত্রলীগ সভাপতি মাহিদ আহমিদ শাওনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ