Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৩ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-03T12:10:45Z
বিশেষ সংখ্যাসম্পাদকীয়

আমার ও আমাদের মুখপাত্র ‘জি ভয়েস টোয়েন্টিফোর’

বিজ্ঞাপন

ডি এইচ মান্না : ইতিহাস আর ঐতিহ্যে সমৃদ্ধ আমাদের গোলাপগঞ্জ উপজেলা, আমাদের ইতিহাস ঐতিহ্য বিশ্বব্যাপী (অনলাইনে) তুলে ধরার পাশাপাশি উপজেলার বিভিন্ন সমস্যা-সম্ভাবনা ও সমাজের বিভিন্ন অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে 'জি ভয়েস টোয়েন্টিফোর' ইতিমধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

জি ভয়েসে সংবাদ প্রকাশের পর অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেক বিত্তশালী, এসব ক্ষেত্রে অনেকের সমস্যা সমাধান হয়েছে জি ভয়েসে'র বদৌলতে। সব মিলিয়ে মফস্বলের গণমাধ্যম হিসেবে ব্যতিক্রমী এক উদাহরণ সৃষ্টি করেছে জি ভয়েস টোয়েন্টিফোর।

পোর্টাল'টির কর্ণধার সম্পাদক ও প্রকাশক আমার অনুজ স্নেহাশিস সামিল হোসেন ও প্রধান সম্পাদক প্রিয় জাহিদ উদ্দিন ভাই অনেক পরিশ্রম করে ‘ জি ভয়েস টোয়েন্টিফোর - কে আজকের এই অবস্থানে নিয়ে এসেছেন। এই পোর্টালে দীর্ঘদিন কাজ করেছেন বন্ধু এম.ডি ফাহিম আশরাফ তারও অনেক পরিশ্রম ও ত্যাগ জড়িয়ে আছে পোর্টাল'টিতে।

গণমাধ্যমের কল্যাণে মানুষের সচেতনতা বৃদ্ধি পেয়েছে। ফলে মানুষ এখন শুধু খবর নয় বস্তুনিষ্ঠ খবর দ্রুত পেতে চায়। শুধু তা-ই নয়, মানুষ এখন খবরের পেছনের ঘটনাও জানতে চায়। এই প্রেক্ষাপটে সাংবাদিক এবং সংবাদ সংশ্লিষ্ট সবাইকে আগের চেয়ে বেশি দায়িত্বসচেতন হতে হচ্ছে। মানুষ এখন পৃথিবীর সর্বশেষ খবর পেতেও সবসময় উন্মুখ থাকে।

মাত্র ৪ বছরে সাড়া জাগিয়েছে 'জি ভয়েস টোয়েন্টিফোর' আমি আশাবাদী এ ভূমিকা আগামী দিনে অব্যাহত থাকবে, এটাই আমার বিশ্বাস। এই অগ্রযাত্রা আগামী দিনেও অব্যাহত থাকুক। ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে এটাই প্রত্যাশা। শুভ জন্মদিন 'জি ভয়েস টোয়েন্টিফোর’। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ