Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২০ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-20T11:20:41Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের একজন সহ সভাপতি নিয়ে ধূম্রজাল!

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। দুটি এলাকার দুজন ব্যাক্তির নাম এক হওয়ায় এ নিয়ে এ ধুম্রজাল সৃষ্টি হয়।

জানা যায়, গত ৫ ডিসেম্বর গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিতে সহ সভাপতি হিসেবে জুবের আহমদের নাম ঘোষণা করা হয়। একই নামের ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামের ছাত্রলীগ নেতা জুবের আহমদ ও বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের জুবের আহমদ এই পদটির দাবিদার হয়ে উঠেন। তবে শেষ পর্যন্ত দত্তরাইল গ্রামের জুবের আহমদ উপজেলা ছাত্রলীগের পরিচিতি সভায় যাওয়ার জন্য চিঠি পান।

এ ব্যাপারে দত্তরাইল গ্রামের জুবের আহমদ জানান, এই পদটি নিয়ে আমিও প্রথমে কনফিউজড ছিলাম। পরে পরিচিতি সভার চিঠি পেয়ে কনফার্ম হয়েছি। তিনি আরো অভিযোগ করে বলেন, কয়েকদিন থেকে আমি দেখতে পারছি সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের জুবের আহমদ নামের একজনের জন্মদিনে অনেকেই সহ সভাপতি পরিচয় দিয়ে পোস্ট করেছেন, যা খুবই দু:খজনক। এসব বিষয়ে আমার কাছে প্রমাণও রয়েছে বলেও জানান তিনি।

আমকোনা গ্রামের জুবের আহমদ জানান, এ বিষয়টি নিয়ে আমি নিরব রয়েছি। আমি কোথাও সহ সভাপতি হিসেবে পরিচয় দিচ্ছিনা। 
এ ব্যাপারে গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম দত্তরাই গ্রামের জুবের আহমদকে কমিটির সহ সভাপতি হিসেবে সনাক্ত করে বলেন, অন্য কেউ সহ সভাপতি হিসেবে পরিচয় দিলে যদি প্রমাণ মিলে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজ: সিলেটের কন্ঠ.নেট
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ