Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-05-25T14:12:04Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় সাবেক চেয়ারম্যানের স্ত্রী আহত, গ্রেপ্তার ১

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জের বুধবারীবাজারে প্রতিপক্ষের হামলায় সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের স্ত্রী মিছবাহ বেগম (৬০) আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধা গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-৩৫ দায়ের করেছেন।

এদিকে মামলা দায়েরের পর পুলিশ ১নং আসামী বুধবারীবাজার ইউনিয়নের বানিগাজি গ্রামের মৃত আকিল আলীর পুত্র মুবজিল আলী (৭০) কে গ্রেপ্তার করে। মামলার অপর আসামী হলো গ্রেপ্তারকৃত মুবজিল আলীর পুত্র এমরান আহমদ। 

ভুক্তভোগী বৃদ্ধা মিছবা বেগম বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বানিগাজি গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।

মামলা সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন বাড়িতে না থাকায় এজাহারে উল্লেখিত আসামীরা দীর্ঘদিন ধরে তাদের বাড়ির ফসল, গাছগাছালি কেটে নিয়ে যায়। গত মঙ্গলবার (২৩ মে) বিকেলে বৃদ্ধা মিছবাহ বেগম বাড়িতে গিয়ে তাদের সীমানায় থাকা আম, কাঠাল, লিচু পারতে গেলে আসামীগণ দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা করে বলে মামলার এজহারে উল্লেখ করা হয়। এরপর এলাকাবাসী তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

ভুক্তভোগী বৃদ্ধা মিছবাহ বেগম জানান, আমরা বাড়িতে না থাকার কারণে মুবজিল আলী গংরা প্রতিনিয়ত আমাদের জায়গা দখল করে ফসলাদি ভোগ করে আসছেন। এর আগেও আনোয়ার হোসেনের দোকানের মার্কেট দখল ও মালামাল নিয়ে গেলে তিনি প্রতিবাদ করলে আসামীগণ তার উপর হামলা করে। এ ঘটনায় এখনো মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মঙ্গলবার বিকেলে আমাকেও প্রাণে মারার জন্য মুবজিল ও এমরান হামলা করেছিল। 

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। একজন আসামীকেও গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ