Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-23T16:27:07Z
বিনোদন

হলিউডের সিনেমায় সিলেটের রমজান

বিজ্ঞাপন

বিনোদন ডেস্ক : গত শুক্রবার (২১ জুলাই) সারাবিশ্বে মুক্তি পেয়েছে হলিউডের প্রতীক্ষিত সিনেমা ‘বার্বি’। হলিউডের এ সিনেমাটিতে অভিনয় করেছেন সিলেটী বংশোদ্ভূত রমজান মিয়া।

সবাইকে অবাক করে দিয়ে হলিউডের মতো এক বিশ্বখ্যাত জায়গায় নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন তিনি। বাংলাদেশি এই বংশোদ্ভূত এরই মধ্যে যুক্তরাজ্যের মডেল ও অভিনেতা হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন।

বাংলাদেশের মানুষ হলিউডের ‘বার্বি’ সিনেমায় অভিনয় করায় এরই মধ্যে সিনেমাটি নিয়ে আগ্রহ প্রকাশ করেছে বাংলাদেশীরা।

‘বার্বি’ সিনেমায় বার্বি পুতুলকে কেন্দ্র করে কাহিনি এগিয়ে নেয়া হয়েছে। এ পুতুলের সঙ্গে অনেক দর্শকেরই অনুভূতি জড়িয়ে আছে। সিনেমাটি দেখার আগ্রহ তৈরি হয়েছে নারী দর্শকদেরও।

বিশ্বজুড়ে জনপ্রিয় পুতুল চরিত্র ‘বার্বি’কে নিয়ে নির্মিত এই সিনেমায় প্রধান দুই চরিত্রে বিদেশী অভিনয়শিল্পী অভিনয় করলেও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের রমজান মিয়া। আর এ কারণে হলিউডের এ সিনেমাটি বাংলাদেশে গুরুত্ব পাচ্ছে একটু আলাদাভাবেই।

হলিউডের এ সিনেমাটির প্রচারে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন বাংলাদেশি বংশোদ্ভূত এ হলিউড অভিনেতা।

উল্লেখ্য, রমজান মিয়ার দাদার বাড়ি সিলেটে। তার বাবা কুদ্দুস মিয়ার জন্ম ও বেড়ে ওঠা সিলেটে। পরে তিনি যুক্তরাজ্যে পাড়ি জমান। রমজানের জন্ম যুক্তরাজ্যের বেডফোর্ডশায়ারের লুটন শহরে। লন্ডনে সিলেটের আঞ্চলিক ভাষায় নাটক নির্মাণ করেন কুদ্দুস মিয়া। বাবার নাটকেই শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন রমজান।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ