Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৮ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-08T08:08:58Z
খেলাধুলা

জামাল ভূঁইয়াকে জার্সি পাঠাচ্ছেন মার্টিনেজ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগেই ঢাকায় সংক্ষিপ্ত সফরে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এমিলিয়ানো মার্তিনেজ। তবে এই সফরে বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থকদের দেখার সুযোগ হয়নি মার্তিনেজের। কারণ সাধারণ কোনো মানুষের সঙ্গে দেখাই হয়নি তার। যাদের সঙ্গে দেখা হয়েছে, সবাই ‘অসাধারণ’। এমনকি মার্তিনেজের সঙ্গে দেখা করার সুযোগ পাননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও।

ঢাকায় ঝটিকা সফর শেষে কলকাতা যাওয়ার উদ্দেশে এমিলিয়ানো মার্তিনেজ যখন হজরত শাহজালাল বিমানবন্দরে, তখন বাংলাদেশ ফুটবল দলও ছিল সেখানেই। বেঙ্গালুরুতে সাফ ফুটবল খেলে দেশে ফিরছিল বাংলাদেশ দল। মার্তিনিজের সফরের বিষয়ে জানার পর আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপারের সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু মার্তিনেজের দেখা তিনি পাননি।

এর কিছুসময় পরই জামাল মার্তিনেজের গাড়ির পাশে দাঁড়িয়ে আছেন—এমন একটা ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুকে। মার্তিনেজ যে তাঁর সঙ্গে দেখা করেননি, এটাও জানা যায় ফেসবুকের কল্যাণে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দেশের ফটবলভক্তরা।

কলকাতায় যাওয়ার পর ঢাকা ও কলকাতা শহরের উদ্যোক্তা শতদ্রু দত্তর কাছে এই খবর পেয়েছেন মার্তিনেজ। শতদ্রু জামাল ভূঁইয়াকে চেনেন না। তবে এ নিয়ে বাংলাদেশে সমালোচনা হয়েছে জেনে মন খারাপ হয়েছে শতদ্রুর। এমনিতেই এমিলিয়ানো মার্তিনেজের বাংলাদেশ সফরটা ভালো হয়নি। চাইলেও তো আর এখন জামালকে মার্তিনেজের সঙ্গে দেখা করিয়ে দিতে পারবেন না। শতদ্রু দত্ত তাই জামাল ভূঁইয়ার মনটা ভালো করতে বিকল্প একটা উদ্যোগ নিয়েছেন।

এমিলিয়ানো মার্তিনেজের একটা জার্সিতে অটোগ্রাফ নিয়ে তা রেখে দিয়েছেন জামালের জন্য। শুধুই অটোগ্রাফ নয়, তাতে জামালের জন্য শুভেচ্ছাবাণীও আছে। জামালের উদ্দেশ্যে এমিলিয়ানো মার্তিনেজ জার্সিতে অটোগ্রাফ দেওয়ার আগে লিখেছেন, ‘চিয়ার্স, জামাল।‘
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ