Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-07-23T10:14:41Z
বিয়ানীবাজারবিশেষ সংখ্যা

বাঁচতে চান দুই সন্তানের পিতা রায়হান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : দুটি কিডনি বিকল হওয়া রায়হান আহমদ (৪৫) দুই সন্তান ও পরিবারের জন্য হলেও পৃথিবীতে বাঁচতে চান। বাঁচতে হলে প্রয়োজন কমপক্ষে একটি কিডনি।

রায়হান আহমদের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের নিজ মোহাম্মদপুর গ্রামে। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

রায়হান আহমদের পরিবার থেকে জানা যায়, রায়হান আহমদ দীর্ঘ ২১ বছর সৌদি আরবে ছিলেন। প্রায় ৬ বছর আগে তিনি দেশে চলেন আসেন। প্রবাসে থাকা অবস্থায় তিনি বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হন। দেশে আসার পর তিনি চিকিৎসার মাধ্যমে জানতে পারেন তার দুটি কিডনিই অকেজো হয়ে গেছে। এরমধ্যে তিনি তিনবার স্ট্রোক করেন। ব্যয়বহুল চিকিৎসা করিয়ে দীর্ঘদিনের জমানো টাকাও শেষ হয়ে গেছে। বর্তমানে পরিবার নিয়ে কষ্টে দিনাতিপাত করছেন। বিভিন্ন জনের সহযোগিতায় চলছে তার চিকিৎসা।

রায়হান আহমদ চোখের পানি ফেলে বলেন, প্রবাসে থাকাকালীন ভালই চলছিল তার সংসার। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন তিনি। দুটি কিডনি বিকল হওয়ায় যা টাকা ছিলই চিকিৎসার পিছনে ব্যয় হয়ে গেছে। দেশের অনেক মানুষ আছেন যারা কিডনি দান করে থাকেন। তিনি সকলের কাছে অনুরোধ করে বলেন, কমপক্ষে একটি কিডনি দিয়ে হলেও তাকে যেন পৃথিবীতে বেঁচে থাকার সুযোগ করে দেন। পরিবারের জন্য হলেও তিনি পৃথিবীতে বাঁচতে চান।

রায়হান আহমদের ব্লাড গ্রুপ (ও+) পজেটিভ। তাকে কিডনি দিয়ে হোক বা আর্থিক সাহায্য কেউ করতে চাইলে নিচের নাম্বারে (01816726504- 01754309000) যোগাযোগ করতে পারেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ