Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-25T06:26:22Z
সিলেট

সিলেটে পথশিশু ও ছিন্নমূল মানুষের মধ্যে খাদ্য বিতরণ

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: সিলেটের ঐতিহ্যবাহী অরাজনৈতিক ছাত্র পরিষদ "অগ্রদূত ছাত্র পরিষদ, সিলেটের" আয়োজনে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব ও অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা সাংবাদিক আব্দুল মুনিম জাহেদি ক্যারলের অর্থায়নে পথশিশু ও ছিন্নমূল" মানুষের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টা থেকে নগরীর কদমতলি, রেল স্টেশন, চৌহাট্রা, শাহি ঈদগাহ ও শাহজালাল মাজারে এ খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অগ্রদূত ছাত্র পরিষদের সভাপতি কাবিল আহমদ, সহ-সভাপতি আব্দুল রাবু, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম, সহ-অফিস সম্পাদক রাজু আহমদ, অর্থ সম্পাদক ইয়াছির আরাফাত, সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক সাব্বির আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সুবচন সাহিত্য পরিষদের সভাপতি ছয়ফুল আলম ও সদস্য আবিদ আহমদ প্রমুখ।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে পথশিশু ও ছিন্নমূল মানুষের মধ্যে ১৪০ টি প্যাকেট বিতরণ করা হয়।

এসময় অগ্রদূত ছাত্র পরিষদের নেতৃবৃন্দ বলেন, মৌলিক সুবিধা বঞ্চিত পথ শিশুরাও সমাজের একটি অংশ। তাদের শিক্ষ্যা স্বাস্থ্য ও বাসস্থানের ব্যবস্থা করা দরকার । তাদের বাদ দিয়ে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। পথ শিশুদের অধিকার প্রতিষ্ঠার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তারা।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ