Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-07T18:33:48Z
মৌলভীবাজার

আবারো মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হারুনূর রশীদ চৌধুরী

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৩ সালের জুলাই মাসে ৪র্থ বারের মতো মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী।

এছাড়াও জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার সদর মডেল থানার মোঃ ইমতিয়াজ সরকার ও জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন একই থানার মোঃ মাহবুবুল আলম।

সোমবার দুপুর আড়াইটায় পুলিশ অফিস কনফারেন্স রুমে অপরাধ সভায় মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। 

অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জ ও থানার অফিসার ইনচার্জগণ।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, তার শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফল। তিনি শ্রেষ্ঠত্বের এই অর্জন মৌলভীবাজার সদর মডেল থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ