Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-08-03T13:10:25Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অভিভাবক সমাবেশে পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু প্রধান অতিথির বক্তব্যে বলেন, কারিগরি শিক্ষার মাধ্যমে আগামি তরুণ প্রজন্মকে দক্ষ শক্তিতে রূপান্তর করা সম্ভব। তিনি আরো বলেন আপনার শিশুকে যদি পরিপূর্ণ কারিগরি শিক্ষায় শিক্ষিত করেন তাহলে দেশ দক্ষ শক্তিতে রূপান্তরিত হবে। এতে পরিবার, দেশ ও জাতি অর্থনৈতিক শক্তিতে সমৃদ্ধ হবে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১১টার সময়  উপজেলাস্থ ধারাবহরের প্রতিষ্ঠানের অডিটোরিয়াম রুমে বর্ষমধ্য পরীক্ষার ফলাফল, ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের পর্যালোচনা ও মতবিনিময়ে জন্য এ অভিভাবক সমাবেশে তিনি এ কথা বলেন।

গোলাপগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ সজল কুমার পালের সভাপতিত্বে ও শিক্ষক কামরান আহমদের পরিচালনায় বিশেষ অতিথ হিসেবে উপস্থিত ছিলেন- আমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য হোসেন আহমদ, কাওছার হোসেন, ফয়ছল আহমদ, সাবেক সদস্য আব্দুল খালিক, খলিলুর রহমান খলিল, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী কাওছার আহমদ, সাংবাদিক রতন মনি, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক গভনিং বডির সদস্য শেখ কামরুজ্জামান, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ফখরুল ইসলাম শাকিল।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ