Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-11T06:52:51Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক সড়কে সিএনজি (অটোরিক্সা) ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজনের প্রানহানী ঘটেছে।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারের ১কিলোমিটার পূর্বে লালপুল ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পারকুল গ্রামের মৃত রইছ মিয়ার পুত্র ফখরুল ইসলাম (৩৫)। দুর্ঘটনায় আহত সিএনজির চালক ও আরো এক যাত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় চারখাই মাল্টিকেয়ার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে প্রেরণ করা।

জানা যায়, কানাইঘাট থেকে ছেড়ে আসা সিএনজি চারখাই বাজার হইতে ১ কিলোমিটার পূর্বে লালপুল ব্রীজের পাশে একটি ভ্যানকে অভারটেক করে গিয়ে সিলেট থেকে আসা মালবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ট্রাক উল্টে গিয়ে খাদে পড়ে যায় এবং সিএনজি ধুমড়ে মুচড়ে যায়। প্রত্যক্ষদর্শীরা সিএনজিতে থাকা চালক ও দু’জন যাত্রীকে উদ্ধার করে চারখাই মাল্টিকেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান এবং অন্য দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেটে প্রেরণ করা হয়। মারা যাওয়া ব্যক্তি ও আহতদের পরিচয় প্রাথমিক ভাবে জানা যায় নি।

দুর্ঘটনায় আহতরা হলেন, বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের নিজমোহাম্মদপুর গ্রামের মৃত আরজমন্দ আলীর পুত্র শেলু আহমদ (৪০) এবং সিএনজি চালক কানাইঘাট উপজেলার সুতার গ্রামের মাহিন আহমদ।

খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। বর্তমানে মালবাহী ট্রাক ও সিএনজি অটোরিক্সা পুলিশ হেফাজতে রয়েছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ