Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-09-05T19:24:35Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজার থানায় নতুন ওসির যোগদান

বিজ্ঞাপন

বিয়ানীবাজার প্রতিনিধি: বিয়ানীবাজার থানার নতুন ওসি হিসেবে যোগদান করেছেন পুলিশ পরিদর্শক দেবদুলাল ধর। মঙ্গলবার সন্ধ্যায় তিনি নতুন কর্মস্থলে যোগদান করলে থানার অফিসারবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করেন।

বিয়ানীবাজার থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা দেব দুলাল ধর সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, ওসি দেবদুলাল ধর হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার শিবপাশা গ্রামের দীরেশরঞ্জন ধর ও কিশ্মা রেকা ধর’র ৪ ছেলে মেয়ের মধ্যে দেবদুলাল ধর বড়। দেবদুলাল ধর,১৯৯২ সালে নবীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে প্রাথমিক শিক্ষা শেষ করে ১৯৯৭ সালে নবীগঞ্জ জেকে উচ্চবিদ্যালয় হতে মাধ্যমিক শিক্ষা লাভ করেন।

১৯৯৯ সালে সিলেট এমসি কলেজ হতে ইন্টারমিডিয়েট ও ২০০৪ সালে রসায়নে মাষ্টার্স ডিগ্রিধারী দেবদুলাল ধর ২০০৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে মৌলভীবাজারের রাজনগর থানায় এস আই পদে যোগদান করেন। 

২০১২ সালে সিলেটের বিশ্বনাথ থানা, ২০১৩ সালে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব) ২০১৪-১৬ ডিবি সিলেট ,২০১৬ ডিসেম্বরে -২০১৮ পর্যন্ত পুলিশ পরিদর্শক পদোন্নতিতে হবিগঞ্জের বড়লেখা থানায় দায়িত্বপালন। ২০১৯ সালে মৌলভীবাজার মডেল থানায় ওসি তদন্ত হিসেবে দায়িত্ব পালন করে ২০১৯ এর আগষ্টে সাউথ সুদানে শান্তিরক্ষা মিশনে যোগদান করে ২০২০ সেপ্টেম্বর পর্যন্ত দায়িত্ব পালনসহ পুনরায় মৌলভীবাজার রাজনগর থানায় দায়িত্ব পালন করেন। 

এর পরে ৬ ই জুন ২০২১ সালে দোয়ারাবাজার থানায় যোগাদান করেন। সর্বশেষ তাকে সিলেটের পুলিশ লাইন্সে পুলিশ পরিদর্শক যুক্ত করা হয়। ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ