Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-25T19:32:36Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় পৌর এলাকার একটি সেন্টারে এ উন্নয়ন সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তন্য রাখেন সাবেক শিক্ষামন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহা সড়কে নিয়ে গেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে পদ্মাসেতুর মত বড় সেতু হয়েছে। কৃষি প্রধান দেশ বাংলাদেশ। এদেশে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই কৃষকমরা বিনামূল্যে স্যার, বীজ পেয়েছে। বয়স্ক ভাতা বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা সহ বিভিন্ন খ্যাতে সরকার অনুদান দিয়ে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রতিনিয়ত অসুস্থ অসহায় রোগীদের আর্থিক সহায়তা প্রধান করা হচ্ছে।

নুরুল ইসলাম নাহিদ বলেন, আমি ক্ষমতায় থাকাকালীন গোলাপগঞ্জ বিয়ানীবাজারে যে উন্নয়ন হয়েছে তা অকল্পনীয়। প্রতিটি স্কুল কলেজ মাদ্রাসায় একাধিক নতুন নতুন ভবণ তৈরী করা হয়েছে। গোলাপগঞ্জ বিয়ানীবাজারের প্রায় রাস্তাঘাট পাকাকরণ করা হয়েছে। অনেক বড় বড় সেতু তৈরী করা হয়েছে যেসব উন্নয়ন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর সামনে দৃশ্যমান।

নুরুল ইসলাম নাহিদ বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে বলেন, বিএনপি জনগণের রায়কে ভয় পাচ্ছে। এজন্য নির্বাচনে না গিয়ে ক্ষমতায় আসতে চাচ্ছে। তাদের এই আশা পূর্ণ হবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিগত দিনে বিএনপি জামাত এই দেশটাকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। আবারো তারা ক্ষমতায় গেলে দেশকে তারা দুর্নীতিতে চ্যাম্পিয়ন করবে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। 

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্করের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষিবীদ নুরুল ইসলাম। 

উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জহির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, দপ্তর সম্পাদক নাজিমুল হক লস্কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মুমিত হীরা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হানিফ খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, সদস্য ও বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, সদস্য আর্জমন্দ আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ রোশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বুধবারি বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতার হোসেন, আমুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল আলী, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, লক্ষিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল আহমদ, শরিফগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মান্না আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি মাহিদুল ইসলাম শাওন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ