Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-20T18:16:04Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে আল-গনি ইন্টারন্যাশনাল চ্যারেটি অর্গনাইজেশন ইউকে'র সংবর্ধনা প্রদান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: বিয়ানীবাজারের আলী নগরে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সৈয়দ নবীব আলী মহাবিদ্যালয় গভর্নিং বডির নব নির্বাচিত সদস্যদের আল-গনি ইন্টারন্যাশনাল চ্যারেটি অর্গনাইজেশন ইউকে'র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপর দুপুর ১২টায় কলেজের অডিটোরিয়াম হলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্বিবদ্যালয় ডিপুটি রেজিস্ট্রার প্রফেসার আব্দুল খালীক।


সংগঠনের ইউকে বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের সভাপতি আবুল কাশিমের সভাপতিত্বে ও সাবেক শিক্ষকার্থী, সংগঠনের সদস্য সাইদুর রহমনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার প্রেসক্লাবের সিনিয়র সদস্য, দৈনিক জৈন্তা বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক ও এজিআইসিও উপদেষ্টা ফয়সাল আহমদ, স্বপ্ন পূরন মানবিক সাহায্য সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক এনামুল হক এছাম, কলেজ গভর্নণিং বডির দাতা সদস্য আব্বাস আহমদ, সংস্থার উপ পরিচালক আখতার সোহেল রেজু, সমাজসেবক মাহতাব উদ্দিন, ৪নং ওয়ার্ডের সদস্য ছাদ উদ্দিন, নাসির উদ্দীন বাবুল, আজহার আহমদ প্রমুখ।

সংগঠনের সদস্য ছামি আহমদের পবিত্র কোরআন তেলাওয়াত ও সংগঠনের বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন প্রতিনিধি ইমতিয়াজ হুসাইনের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে সংবর্ধীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গভর্ণিং বডির সভাপতি ও আলীনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম মনিরুজ্জামান মনির, সদস্য সচিব ও কলেজের অধ্যক্ষ দিলওয়ার হোসেন, শিক্ষানুরাগী সদস্য ও ২নং চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, শিক্ষক প্রতিনিধি সদস্য ও প্রভাষক আবু আহমদ সেলিম, প্রভাষক কামরুল হাসান আনাম, অভিভাবক সদস্য মাহতাবুর রহমান মাতাব, অভিভাবক সদস্য ও জাতীয় তরুণ সংঘ বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি আব্দুল বাছিত চৌধুরী, অভিভাবক সদস্য মাহতাব উদ্দিন, অভিভাবক সদস্য ছিদ্দিকুর রহমান চৌধুরী আমন।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন সংগঠনের ইউকে বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের সহ-সভাপতি হেলাল আহমদ হেলু, সহ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক তানবির আহমদ,ক্রিড়া সম্পাদক কিবরিয়া আহমদ, প্রচার সম্পাদক শিমুল আহমদ, ধর্ম সম্পাদক সারওয়ার হোসেন, সাহিত্য সম্পাদক মাহবুল হাসান, সহ সাহিত্য সম্পাদক আবুল হাসানাত, ইমন আহমদ, নাইম আহমদ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরপর উপস্থিত সকলের মাঝে বঙ্গানুবাদসহ পবিত্র কুরআন শরিফ ও যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আনোয়ার হোসেইন সম্পাদিত " স্বাধীনতা সুবর্ণজয়ন্তী" বই বিতরণ করা হয়। 

 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ