Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-19T12:22:08Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে স্ত্রীর মোবাইলে কল দিয়ে স্বামীকে হত্যার হুমকি

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে অজ্ঞাত নাম্বারে কল দিয়ে তেরা মিয়া (৮১) নামে এক বৃদ্ধকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় (১৯ নভেম্বর) বিকেলে তেরা মিয়া নিজের জানমালের নিরাপত্তা চেয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (ডায়রি নং : ৮২১, তাং: ১৯/১১/২৩ইং) করেন। তেরা মিয়া বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামের মৃত ফরমুজ আলীর ছেলে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ১৫ ও ১৬ নভেম্বর রাত ১০ টা ও রাত ১২ টার দিকে (০১৭৯২-২৫০৪৪৬ ও ০১৭৫৯-৩৭৩০৩৭) উপরোক্ত দুটি নাম্বার থেকে তেরা মিয়ার স্ত্রীর ব্যবহৃত নাম্বারে কল দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থেকে। গালাগালির একপর্যায়ে সে বলতে থাকে তেরা মিয়াকে ঢাকাদক্ষিণ বা ভাদেশ্বর বাজারে পেলে তাকে হত্যা করে লাশ গুম করে ফেলবে। 

তেরা মিয়া বলেন- আমার সাথে কারো শত্রুতা নেই। অজ্ঞাত দুটি নাম্বার থেকে আমার স্ত্রীর নাম্বারে কল দিয়ে গালিগালাজ করতে থাকে। এছাড়া আমাকে একা পেলে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলে হুমকি প্রদান করে। হুমকির ফলে আমি আমার জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কারণে আমি গোলাপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছি। আমি প্রশাসনের কাছে ওই ব্যক্তিকে খুঁজে বের করে শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ