Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-10T22:20:58Z
গোলাপগঞ্জ

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এলিম চৌধুরী

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। বুধবার বিকেলে এক শুভেচ্ছা বার্তায় উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদ ধনী-গরিব ভেদাভেদ ভুলে মানুষকে এক কাতারে শামিল করে। পাশাপাশি হিংসা-বিদ্বেষ, অহংকারসহ সব অন্যায় আর পাপাচার মুছে দিয়ে নতুন করে সুখী জীবনযাপন শুরু করার তাগিদ এনে দেয়।

তিনি বলেন, ধনী-দরিদ্র নির্বিশেষে সবাই যাতে ঈদের আনন্দ সমানভাবে উপভোগ করতে পারে, সেজন্য সকলকে আন্তরিক হতে হবে। যে যার অবস্থান থেকে ঈদুল ফিতরের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, এবারের ঈদ এমন এক সময় এসেছে যখন গোলাপগঞ্জবাসী অনেক কষ্টের মধ্যে রয়েছেন। গত ৩১ মার্চের শিলাবৃষ্টির কারণে উপজেলার ৯০ ভাগ মানুষ ক্ষতিগ্রস্ত। অনেকের মাথাগোঁজার ঠাই ঘরের টিনের চাল নেই। অনেকে খোলা আকাশের নিচে বসবাস করছেন। আমি চেষ্টা করেছি দ্রুত এসব ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে। নিজ অর্থায়নে ঢেউটিন বিতরণ করে আসছি শুরু থেকেই। এছাড়াও অনেক প্রবাসীকেও আমি আহবান জানিয়ে সাহায্যের জন্য উদ্বুদ্ধ করে যাচ্ছি।অনেকে এগিয়ে আসছে। এই দুর্যোগ কাটিয়ে উঠতে হলে সকলের সম্বলিত সহযোগিতার প্রয়োজন। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

দেশ বিদেশের সকলকে আবারো ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ