Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-25T14:41:52Z
লিড নিউজসিলেট

সিলেটে ৭৩৫ বস্তা ভারতীয় চিনিসহ আটক ৪

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে ৭৩৫ বস্তা ভারতীয় চিনিসহ দুটি ট্রাক জব্দ এবং চারজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বুধবার সকালে নগরের শাহপরান এলাকার মুরাদপুর থেকে তাঁদের আটক করা হয়। জব্দ করা চিনির আনুমানিক বাজারমূল্য প্রায় ৪৪ লাখ ১০ হাজার টাকা।

আজ বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

আটক ব্যক্তিরা হলেন রাজশাহী সদরের মো. মইন উদ্দিনের ছেলে মো. স্বপন ইসলাম (৩২) (ট্রাকচালক), মো. বদুদ জামানের ছেলে মো. শাহজাহান (২৭) (হেলপার), পাবনার সুজানগরের মৃত ইসমাইল শেখের ছেলে মো. এরশাদ শেখ (৪০) (ট্রাকচালক) ও মৃত ইসমাইল শেখের ছেলে মো. গিয়াস প্রামাণিক (২০) (হেলপার)।

পুলিশ জানায়, গতকাল সকালে শাহপরান এলাকার মুরাদপুর পয়েন্টের পাকা রাস্তার ওপর থেকে দুটি ট্রাক তল্লাশি করে বিপুল পরিমাণ ভারতীয় চিনির বস্তা পাওয়া যায়। একটি ট্রাকে ৪৫৫ ও অপর ট্রাকে ২৮০ বস্তাসহ মোট ৭৩৫ বস্তা চিনি পাওয়া যায়, যার আনুমানিক মূল্য ৪৪ লাখ ১০ হাজার টাকা। এগুলোর সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করে পুলিশ।

জেলা পুলিশের গোয়াইনঘাট ও জৈন্তাপুর থানা অতিক্রম করে এই বিপুল পরিমাণ চিনির চালান এসএমপির সীমানায় প্রবেশ করলে মহানগর ডিবির চৌকস টিমের হাতে ধরা পড়ে।

এসএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সিটিএসবি, মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আসামিপক্ষের বিরুদ্ধে এসএমপি শাহপরান থানায় মামলা প্রক্রিয়াধীন। চোরাচালানের বিরুদ্ধে এসএমপি ডিবির অভিযান অব্যাহত আছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ