Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৭ জুন, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-06-07T15:07:01Z
সিলেট

শর্তজুড়ে খোলা হলো সিলেটের সব পর্যটনকেন্দ্র

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : শর্ত সাপেক্ষে সাতদিন পর খুলে দেওয়া হলো সিলেটের পর্যটন কেন্দ্রগুলো। শুক্রবার (৭ জুন) থেকে বিভিন্ন শর্তে পর্যটন কেন্দ্রগুলো দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।

এর আগে বৃহস্পতিবার (৬ জুন) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পর্যটন উন্নয়ন কমিটির আহ্বায়ক সুনজিত কুমার চন্দ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সাদাপাথর পর্যটন কেন্দ্র খোলার ঘোষণা দেওয়া হয়।

এ সময় পর্যটকদের কিছু শর্ত আরোপ করা হয়। যার মধ্যে, সব নৌকাতে লাইফ জ্যাকেট থাকতে হবে এবং লাইফ জ্যাকেট পরিয়ে ঘাট থেকে নৌকা ছাড়তে হবে, পর্যটকগণ কিছুতেই পানিতে নামতে পারবেন না বা পানিতে নেমে সাঁতার কাটতে পারবেন না, ভরা বর্ষা মৌসুমে পর্যটকগণ শিশু ও বাচ্চাদের নিয়ে যাতে না আসেন সে বিষয়ে তাদের নিরুৎসাহিত করা হয়েছে, পর্যটকগণ নৌকায় উঠে হই-হুল্লোড় করবেন না, নৌকায় উঠে সুশৃঙ্খলভাবে বসে থাকবেন, মাঝিগণ পর্যটকদের সঙ্গে সর্বদা ভালো আচরণ করবেন ও আবহাওয়া পরিস্থিতি অবনতি হলে পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে।

সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন শর্ত সাপেক্ষে বন্ধ করা পর্যটন কেন্দ্রগুলো খুলে দেওয়া হয়েছে। বিশেষ করে নৌকাতে পর্যটকদের লাইফ জ্যাকেট থাকতে হবে।

এর আগে গত ৩০ মে বন্যা পরিস্থির কারণে সিলেটের সব পর্যটনকেন্দ্র বন্ধ ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ