Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
সর্বশেষ সংষ্করণ 2020-07-16T16:46:52Z
হবিগঞ্জ

হবিগঞ্জের বানিয়াচঙ্গে ছাত্রলীগ নেতা হত্যা মামলার প্রধান ২ আসামী আটক

বিজ্ঞাপন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচঙ্গের চাঞ্চল্যকর ছাত্রলীগের ইউনিয়নের সহ-সভাপতি আব্দুর রউফ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে হত্যা মামলার প্রধান আসামী নিহতের ২ চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে বানিয়াচঙ্গ-আজমিরীগজ্ঞের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম এর দিক নির্দেশনায় বানিয়াচঙ্গ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেনের নেতৃত্বে এস আই আব্দুছ ছাত্তার ও সঙ্গীয় ফোর্স স্থানীয় আনন্দ বাজার থেকে তাদের গ্রেফতার করেন ।
আটকৃতরা হত্যাকারীরা হল:- উপজেলার ৬ নং কাগাপাশা ইউনিয়নের বাগহাতা গ্রামের মৃত হাজী নুরু মিয়ার পুত্র তৈয়ব আলী (৪০) ও তার ছোট ভাই রফিকুল ইসলাম রবি (৩৫)।

মামলা সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় গত ১১ জুলাই রাতে চাচা তৈয়ব আলীর বাড়িতে ঘুমাতে যায় বাগাহাতা (গাজীপুর) গ্রামের আব্দুর রহমান মিয়ার পুত্র ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি ও শচীন্দ্র ডিগ্রিী কলেজের অনার্ষ ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুর রউফ (২৬)। পরদিন সকাল ১০ টায় পাশর্^বর্তী হাওরের একটি জলমগ্ন জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রউফের মৃত্যু নিয়ে উপজেলার পুরো আওয়ামী পরিবার ও সর্বমহলে তোলপাড় সৃষ্টি হয় এবং উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় রউফ হত্যাকারীদের গ্রেফতারের সিদ্ধান্ত হয়। পরে বুধবার (১৫ জুলাই) রাতে নিহতের মা জরিনা বিবি বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

বানিয়াচঙ্গ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, মামলা করার পর পরই প্রধান আসামীদের গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য পুলিশের সাড়াশি অভিযানে  অব্যাহত আছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ