Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-23T14:14:26Z
গোলাপগঞ্জ

আগামীকাল যে স্থানে হেতিমগঞ্জের ব্যবসায়ী শাহীন খুনের ঘটনায় মানববন্ধন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল  গোলাপগঞ্জে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক প্রচার সম্পাদক এহতেশামুল হক শাহিন খুনের ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। 

বুধবার (২৪ মার্চ) বিকাল ৩ টায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের সম্মুখে সর্বস্থরের জনসাধারণের অংশগ্রহণে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।

এ ঘটনায় মঙ্গলবার (২৩ মার্চ) সকালে নিহতের ছোট ভাই ইফতেখারুল হক সবুজ গোলাপগঞ্জ মডেল থানায় (মামলা নং-২৮) দায়ের করেন। মামলায় অজ্ঞাত ৪ জনকে আসামী করা হয়। 

এদিকে এ ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য আটক ২জনকে জিজ্ঞাসাবাদ শেষে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়াও সিএনজি অটোরিকশা চালক মহি উদ্দিনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন একই এলাকার হাজীপুর লরিফর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আলী আহমদ (২৪), ফজলু মিয়ার পুত্র সাহেদ আহমদ (২৫)। 

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী বলেন, ঘটনার পর আটকৃত দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। শাহিন হত্যার রহস্য খুব শিগগিরই উদঘাটন করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, রোববার (২১ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামে নিজ বাড়ির রাস্তার পাশে দুর্বৃত্তদের হামলায় খুন হোন এহতেশামুল হক শাহিন। তিনি হেতিমগঞ্জ বাজারের মেসার্স হাসিবা ট্রেডার্স চাউলের দোকানের মালিক।
গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। ঘটনার দিন রাতে তিনি জরুরি কাজ শেষে ঢাকা থেকে সিএনজি অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন। এসময় বাড়ির পাশে ওতৎ পেতে থাকা পুরো শরীরে ছাঁই মাখা ৪ জন দুর্বৃত্ত রাস্তায় কলাগাছ ফেলে তাদের গতিরোধ করে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সাথে থাকা সবকিছু নিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে অটোরিকশার চালক বাড়িতে নিয়ে যায়। বাড়ির লোকজন সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ