Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-23T14:19:50Z
বিনোদনবিয়ানীবাজার

বিয়ানীবাজারে ‘এবিটিভি’র উদ্যোগে অনলাইনভিত্তিক কুইজ প্রতিযোগিতা শুরু

বিজ্ঞাপন

জিভয়েস২৪.কম : ভারত বিভক্তির পর সুদীর্ঘ টানা ২৪ বছরের পাকিস্থানি শোষণ-নিপীড়ন-আগ্রাসনের পর্দা উন্মোচন করে দূরদৃষ্টিসম্পন্ন নির্ভীক একজন রাজনীতির কবির বলিষ্ঠ নেতৃত্বে এবং লাখ শহীদের রক্ত ও মা-বোনদের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয় বহু প্রতীক্ষিত স্বাধীনতা। আর এভাবেই প্রতিষ্ঠিত হয় একটি স্বাধীন দেশের, যার নাম হচ্ছে ‘বাংলাদেশ’।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নতুন প্রজন্মের মাঝে বাংলা ভাষার বিকাশ এবং বাঙালীর ইতিহাস ও মহান স্বাধীনতার চেতনা বিকাশে পূর্ব সিলেটের প্রথম ও পূর্নাঙ্গ আইপি টেলিভিশন এবিটিভি আয়োজন করেছে বিয়ানীবাজার উপজেলার মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে বিশেষ কুইজ প্রতিযোগিতা 'কে জানো মুক্তিসংগ্রামের সঠিক ইতিহাস'। 

বিয়ানীবাজার উপজেলার যেকোন স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা এবিটিভি'র বিশেষ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতায় প্রথম বিজয়ী একজন পাবেন নগদ ৫ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ী একজন পাবেন নগদ ৩ হাজার টাকা, তৃতীয় বিজয়ী একজন পাবেন নগদ ২ হাজার টাকা, চতুর্থ বিজয়ী ১০জন পাবেন আকর্ষণীয় টি-শার্ট এবং পঞ্চম বিজয়ী ১০জন পাবেন মোবাইল রিচার্জ পুরস্কার।

২৩ মার্চ সকাল ১১টা থেকে শুরু হওয়া এই কুইজ প্রতিযোগিতাটি শেষ হবে আগামী ৩০ মার্চ রাত ১১টায়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে এবিটিভি কর্তৃক আয়োজিত এই বিশেষ কুইজ প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে হাজী মো. তাহির আলী ফাউন্ডেশন, নলেজ পার্টনার হিসেবে রয়েছে আরএম ইন্সটিটিউট এবং কর্পোরেট পার্টনার হিসেবে রয়েছে তাজ প্রিমিয়াম টি, নির্মাণ এন্ড এসোসিয়েটস ও মেসার্স বকসী এসোসিয়েট। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার বিয়ানীবাজার নিউজ২৪ ডটকম ও সিলেট দপর্ন। কামাল আহমেদ মেমোরিয়াল স্মৃতি ফাউণ্ডেশন ও এবি ফাউণ্ডেশনের সহযোগিতায় এই প্রতিযোগিতার সার্বিক তত্ত্ববধায়নে রয়েছে এবি মিডিয়া গ্রুপ।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে নিন্মোক্ত লিঙ্কে প্রবেশ করুন - quiz.abtv24.com
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ