Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-17T18:14:46Z
সিলেট

সিলেট ছাত্রদল নেতা সুমন খাঁর বিদায় সংবর্ধনা প্রদান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা ছাত্রদলের সাবেক সদস্য ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য 
জাহেদ হাসান সুমন খাঁর প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
মঙ্গলবার ৭টার সময় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনার আয়োজন করে সিলেট জেলা ছাত্রদল ও যুবদল।

এ সময় অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য লিটন আহমদ বলেন, জাহেদ হাসান সুমন খাঁ ছিলো বিয়ানীবাজার উপজেলার এক নির্ভীক সৈনিক। জাতীয়তাবাদী ছাত্রদলের পতাকা সমুন্নত রাখতে অগ্রনী ভূমিকা পালন করেছে। যা অস্বীকার করা যাবেনা। আজ সে আমাদের মাঝ থেকে চলে যাচ্ছে। যা ক্ষতি পূরণের মতো নয়। তারপরও তার উজ্জ্বল ভবিষ্যতে জন্য তার প্রবাস যাত্রা শুভ হউক। 

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সিলেট ল' কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ। তিনি বলেন, জাহেদ হাসান সুমন খাঁ শুধু উপজেলা বা জেলার কোন কর্মী নয়। সে হলো দলের প্রাণ। দলের কর্মসূচি যেখানে, তাকে দেখা যেতো সেইখানে। দলের কর্মসূচি পালনে কেন্দ্রের বিভিন্ন কর্মসূচিতে সে সরাসরি অংশগ্রহণ করছে। আজ সে জীবনমান পরিবর্তনে সুদূর প্রবাস যাত্রা প্রয়োজন হয়েছে। যা দলের ক্ষেত্রে সত্যিই পূরণীয় নয়। তারপরও তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য শুভ কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য নাসির উদ্দীন রহিম, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য কয়সর আহমদ চৌধুরী, জেলা যুবদল নেতা হিফজুল বিশ্বাস রাজু, হুমায়ুন কবির তালুকদার, রাহাদ আহমদ টিপু, আব্দুল জলিল, আফসর আহমদ, পারভেজ আহমদ, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক জাবেদুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস রায়হান, কৃষি ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহেদুল হুসেন সহ-মানবাধিকার সম্পাদক রবিউল ইসলাম, ঢাকাদক্ষিন সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক নাদির আহমদ, সিলেট মহানগর ছাত্রদল নেতা বোরহান উদ্দিন, সুজন আহমদ, রাশেদ আহমদ, শাহিন আহমদ প্রমুখ। 

অনুষ্ঠান শেষে সংবর্ধিত অতিথি জাহেদ হাসান সুমন খাঁ হাতে ক্রেষ্ট প্রদান করেন ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীগণ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ