Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১০ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-10T14:03:25Z
সিলেট

সিলেটে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে প্রবাসীর মৃত্যু

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের ওসমানীনগরে বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের চাকায় পৃষ্ঠ হয়ে যুক্তরাজ্য প্রবাসী মোঃ চান মিয়া নিহত হয়েছেন। তিনি নিজ করনসী দক্ষিণপাড়া গ্রামের আবদুল মজিদের ছেলে। গতকাল বুধবার বিকেল পৌনে চারটার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজার নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনায় গুরুতর আহত ৩ জনকে হাসাপালে পাঠানো হয়েছে এবং অল্পের জন্য নিহতের নববিবাহিতা স্ত্রীসহ ৩-৪ জন রক্ষা পেয়েছেন বলে জানা গেছে। প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, চান মিয়া তার নববিবাহিতা স্ত্রীসহ পরিবারের সদস্যদের নিয়ে মার্কেটিং শেষে গোয়ালাবাজার যাত্রী চাউনির সামনে দাঁড়িয়ে ছিলেন।

এ সময় সিলেট থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির যাত্রীবাহী বিরতীহীন বাস (ঢাকা মেট্রো-জ- ১১-২২৬৪) একটি অটোরিকশা ও ব্যাটারি চালিত রিকশাকে চাপা দিয়ে তাদের ওপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই চান মিয়ার মর্মান্তিক মৃত্যু হয়।আহত অবস্থায় একই গ্রামের মো. চুনু মিয়াসহ অজ্ঞাত ২ জনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, দূর্ঘটনার পরপর বিক্ষোব্ধ জনতা মহাসড়ক অবরোধসহ ৫টি বাস ভাঙচুর করে এবং দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেয়। তবে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, দুর্ঘটনার পর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপর স্থানীয় জনতা বিক্ষোব্ধ হয়ে উঠলে জনপ্রতিনিধিদের সহায়তায় তা নিয়ন্ত্রণের আনতে সক্ষম হই।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ