Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-19T11:08:46Z
সিলেট

সিলেটে অনুষ্ঠিত হলো রোমাঞ্চকর সাইকেল রেইস

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেটে চতুর্থবারের মতো এমটিবি সাইকেল রেইস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সিলেট সাইক্লিং কমিউনিটির আয়োজনে শুক্রবার (১৯ মার্চ) সকাল ৭টায় মালনিছড়া চা বাগানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সুপারক্রিট রেইসের দুই বিভাগে সারা দেশের ১১৫জন রেসার এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

নারী বিভাগে ১০ জন রেইসার প্রতিযোগিতায় অংশ নেন। পুরুষদের জন্য ২৫ কিলোমিটার আর নারীদের জন্য ছিল ১৭ কিলোমিটার। পুরুষ বিভাগে বিজয়ী হলেন, মাহতাব ইবনে আজাদ (প্রথম), দ্বিতীয় হয়েছেন মোহাম্মদ দেলোয়ার হোসেন ও তৃতীয় হয়েছেন তাহসিন আহমদ।

নারী বিভাগে প্রথম হয়েছেন সাদিয়া সিদ্দিকী, দ্বিতীয় হয়েছেন মনিকা সিনহা এবং তৃতীয় হয়েছেন দোলা বড়ুয়া। এই প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় ছিলো সুপারক্রিট সিমেন্ট। প্রতিযোগিতার বিচারকের দায়িত্বে ছিলেন আলী কামাল সুমন, নুসরাত জাহান, রাফি শাহ এবং মোহাম্মদ আবদুল্লাহ।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট সিটি কর্পোরশনের মেয়র আরফিুল হক চৌধুরী। এসময় তিনি বলেন, সাইক্লিং এখন সবার কাছে খুব প্রিয় হয়ে উঠেছে।আমার কাছে বেশ ভালো লাগে যখন দেখি তরুণরা দলবেঁধে সাইক্লিং করছে। সাইক্লিং করার মাধ্যমে ভালো শরীর চর্চা হয়, মানুষ সুস্থ থাকে তাই আমরা সাইক্লিংকে এগিয়ে নিতে চাই।আমি চাই এই সাইক্লিং আরও এগিয়ে যাক, তরুণসহ সকল বয়সীদের আগ্রহ বাড়ার পেছনে সিলেট সাইক্লিং কমিউনিটির বেশ বড় অবদান রয়েছে। আমরা এই সাইক্লিংকে এগিয়ে নিতে সবধরনের সহযোগিতা করবো এই সংগঠনকে।

রেস শেষে সকাল ১০টায় বিজয়ীদের হাতে নগদ টাকা, সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারী সকল রেইসারদের মেডেল দেয়া হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহ্তেশাম চৌধুরী (হেড অফ মার্কেটিং লাফাজ হোলসিম বাংলাদেশ লি.), জাফর সাদেক (রিজিওনাল হেড, লাফার্জহোলসিম বাংলাদেশ লি.)। রেইস পরিচালনায় ছিলেন ডা. ওরাকাতুল জান্নাত, রেইসের বিভিন্ন পর্যায়ে দায়িত্বে ছিলেন সিলেট সাইক্লিং কমিউনিটির এডমিন সৈয়দ সুহাগ, কাজী ওহিদ, েহাসান আহমেদ, কামরুল ইসলাম এবং আবু সালেহ
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ