Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-03-09T14:11:28Z
সিলেট

সিলেটে ব্যবসায়িকে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন যুবক

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্ট : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারে এক ব্যবসায়িকে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজামুল হক লিটন নামের এক যুবক। তার বাড়ি সিলেটের আলমপুরে। 

মঙ্গলবার দুপুর ২টার দিকে লালাবাজার আলামিন ম্যানশনের নিচ তলা থেকে তাকে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

ব্যবসায়ি আল আমিন জানান, নিজামুল হক লিটন বেশ কিছুদিন ধরে লালা বাজারের বেতসুন্ধি গ্রামের মসজিদের মোতাওয়াল্লি ও শাহ আব্দুর রহীম মাজারের বর্তমান দায়িত্বপ্রাপ্ত আমার পিতা নিজাম উদ্দিন (৬৫) এর কাছে চাঁদা দাবি করে আসছে। চাঁদা না দেয়ায় আমার বাবাকে হুমকি ধামকি দিয়ে আসছে। এমনকি গত ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যার পর একটি নোহা গাড়ি দিয়ে লিটনসহ আরো ৩ ব্যক্তি আমার বাবাকে অপহরনের চেষ্ঠা করে। এ ঘটনায় আমার বাবা নিজাম উদ্দিন বাদি হয়ে সিলেটের মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রাট ৩য় আদালতে তার বিরুদ্ধে একটি চাঁদাবাজি ও অপহনের চেষ্টামামলা দায়ের করেন (দক্ষিণ সুরমা সিআর মামলা নং-৪৪/২০২১ইং)।মামলার খবর পেয়ে লিটন আরো বেপরোয়া হয়ে উঠেন। 

গত সোমবার বিকেলে শাহ আব্দুর রহীম মাজারের দানবাক্সের টাকা নিয়ে বাড়ি ফেরার পথে চলন্ত গাড়ি থেকে আমার বাবার হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে লিটন। এক পর্যায়ে মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে গাঁজা রেখে আমাকে ফাঁসাতে সকাল থেকে লালাবাজারে অবস্থান নেয় লিটন। কিন্তু আমি দোকানে যাওয়ার পর সে আমার দোকানে ঢুকে অনৈতিক কথাবার্তা বলতে থাকে। তার কথাবার্তা সন্দেহজনক হলে একজন ড্রাইভার তার পরিচয় জানতে চাইলে সে সাংবাদিক পরিচয় দিয়ে ক্ষেপে উঠেন। এক পর্যায়ে তাকে আটক করে ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশ এসে হাজির ঘটনাস্থলে এসে তার ব্যাগ তল্লাশি করে বেশ কিছু গাঁজা পায়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থালে আসা পুলিশের এসআই বিষ্ণু সাথে যোগাযোগ হলে তিনি জানান, গাঁজাসহ লিটন নামের এক ব্যক্তিকে আটক করেন স্থানীয় জনতা। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ