Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১ মে, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-04-30T18:13:06Z
গোয়াইনঘাট

গোয়াইনঘাটে গর্ভবতী স্ত্রীকে বেধড়ক মেরে হাসপাতালে পাঠালেন পাষণ্ড স্বামী

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : স্বামী ও তার পরিবারের সদস্যদের দ্বারা নির্যাতিত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী গ্রামের আজিজুর রহমানের মেয়ে মারজানা বেগম। এ বিষয়ে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মারজানার ভাই আতিকুর রহমান।

অভিযোগ সূত্রে জানা গেছে, ১০ মাস পূর্বে একই এলাকার মৃত্যু বতাই মিয়ার ছেলে বিলাল উদ্দিনের সঙ্গে মারজানার বিয়ে হয়। বর্তমানে মারজানা ৮ মাসের গর্ভবতী। এরপরও যৌতুকের জন্য মারজানাকে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন নিয়মিত শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। এরই ধারাবাহিকতায় গত ২৮ এপ্রিল বিকাল সাড়ে ৫টার দিকে স্বামী বিলাল, দেবর আমিন ও শাশুড়ি  আনোয়ারা মারজানাকে নির্মমভাবে মারধর করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মারজানাকে উদ্ধার করে প্রথমে গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু মারজানার অবস্থার অবনতি হলে তার গর্ভের সন্তানের মারাত্মক ক্ষতি হওয়ার আশঙ্কা  দেখা দেয়ায় গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক দ্রত তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানা গেছে, নির্যাতনের ফলে মারজানার দুটি দাত ও এক পায়ের একটি হাড় ভেঙে গেছে। এছাড়াও গর্ভের সন্তানের অবস্থাও আশঙ্কাজনক। এই অবস্থায় মারজানার জরুরি অপারেশন চলছে।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, এ ঘটনায় সরেজমিনে গিয়ে পরিদর্শন করেছে থানার একদল পুলিশ। এছাড়াও মামলার ২ নং আসামি আমিন উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ