Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২ জুন, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-06-02T13:58:06Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে প্রতিবন্ধী যুব ও যুব নারীদের প্রশিক্ষণ কোর্সের উদ্ভোদন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে প্রতিবন্ধী যুব ও যুবনারীদের অংশগ্রহনে অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।মঙ্গলবার সকাল ১১টায় পৌর মিলনায়তনে গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ও সেন্টার ফর সার্ভিসেস এন্ড ইনফরমেশন অন ডিজএ্যাবিলিটি (সিএসআইডি)।সহযোগিতায় সপ্তাহব্যাপি প্রতিবন্ধী যুব ও যুবনারীদের অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়।

সিলেট জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা রনধির দেব নাথের সঞ্চালনায় সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল। তিনি তার বক্তব্যে বলেন, প্রশিক্ষণ ও সহযোগিতা পেলে প্রতিবন্ধী যুব ও যুবনারীরা নিজেরাই সক্ষমতা অর্জন করতে পারেন। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তাঁদের পিছিয়ে না রেখে সামনে এগোতে দিতে হবে।

আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, সাংবাদিক ইউনুছ চৌধুরী, সিএসআইডির প্রকল্পের কমিউনিটি ফ্যাসিলিটিটর মোহাম্মদ নুরু। সপ্তাহব্যাপি  প্রশিক্ষণে ২৫ জন প্রতিবন্ধী যুব ও যুবনারী  অংশ গ্রহণ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ