Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৫ জুন, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-06-05T16:33:49Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গোলাপগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ অফিস ও ভেটেনারী হাসপাতালের যৌথ আয়োজনে আয়োজিত প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।

প্রদর্শনী উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোলাপগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।পল্লী সহায়ক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার জাকির হোসনের সঞ্চালনায় ও মোঃ আব্দুর রহমানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মাহবুব আলম।বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ,ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ রেজাউল আমীন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সেক্রেটারি মাহফুজ আহমদ চৌধুরী ও সাংবাদিক ইউনুস চৌধুরী। 

বক্তব্য রাখেন এলএসপি সদস্য মোঃ সফিউল আলম,খামারী সেলিম সিদ্দিকী রনি।এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ আজিজুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ মোঃ লোটন,ডাঃ নাজমুল ইসলাম,ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সদস্য মোঃ আলাউদ্দিন, রেজাউল ইসলাম রাজু প্রমুখ।প্রদর্শনীতে বিভিন্ন প্রজাতির গরু,ছাগল, মুরোগ,কবুতরের খামারিরা অংশগ্রহণ করেন। বিকেলে প্রদর্শনীতে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ