Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৯ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-10T02:29:38Z
সারাদেশ

সাত বছর আগে ‌‘খুন’ হওয়া যুবক সাইকেল চালাচ্ছেন!

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সাত বছর আগে খুন হওয়া শামীম নামের এক যুবককে এলাকায় সাইকেল চালাতে দেখে হৈচৈ পড়ে গেছে বগুড়ার শাখারিয়ায়। এ ঘটনায় শামীম নামের ঐ যুবককে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। শামীম সদর উপজেলার শাখারিয়া এলাকার বাসিন্দা।

উল্লেখ্য শামীমের কথিত খুনের ঘটনায় শামীমের মায়ের করা মামলায় সাড়ে চার মাস জেল খেটেছেন বগুড়া শহরের বড়গোলা এলাকার আজিজার রহমান নামে এক ব্যক্তি। আজিজার রহমান পেশায় স্থানীয় একটি মুদি দোকানের কর্মচারী।

এই খুনের ঘটনায় বিগত ৭ বছর ধরে আদালতে নিয়মিত হাজিরা দিয়ে আসছেন তিনি।

এলাকাবাসীর বরাতে জানা যায়, দীর্ঘ ৭ বছর পর সোমবার সকালে হঠাৎ শামীমের দেখা মিলেছে বগুড়ার সদর উপজেলার মানিকচক এলাকায়। তাকে জীবিত দেখা গেছে; এমন খবর ছড়িয়ে পড়লে শতশত গ্রামবাসী তাকে এক নজর দেখার জন্য ভিড় করে।

এ ঘটনায় আজিজার রহমানের সাথে কথা বললে তিনি বলেন, শামীমের কাছ থেকে এক লাখ টাকা পাওনা ছিল আমার। সাত বছর আগে শামীমকে টাকার জন্য চাপ দেই। ওই সময়ই শামীম গ্রাম থেকে উধাও হয়ে যায়। পরে আমার বিরুদ্ধে হত্যা মামলা করেন শামীমের মা। ঐ মিথ্যা মামলায় আমি সাড়ে চার মাস হাজত খেটেছি এবং বিগত ৭ বছর ধরে নিয়মিত হাজিরাও দিয়ে আসছি আদালতে।

আজিজার আরো বলেন, সোমবার সকালে মানিকচক এলাকায় শামীমকে বাইসাইকেল চালিয়ে ঘোরফেরা করতে দেখা যায়। পরে আমার ছোট ভাই তাকে আটক করে। পরবর্তীতে বিষয়টি ছড়িয়ে পড়লে পুলিশ এসে তাকে (শামীম) থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে বগুড়ার সদর থানার ওসি মো. সেলিম রেজা বলেন, শামীম বর্তমানে থানা হেফাজতে রয়েছেন। আর হত্যা মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ