Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-08-10T02:43:10Z
জাতীয়

পরীমণি-পিয়াসা ইস্যুতে কাউকে হয়রানি করা হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সম্প্রতি গ্রেফতার হওয়া চিত্রনায়িকা পরীমণি ও মডেল পিয়াসা ইস্যুতে কাউকে হয়রানি করা হবে না। সোমবার (৯ আগস্ট) রাতে এমনটিই জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রিমান্ডে থাকা পরীমণি কিংবা পিয়াসা কারও নাম বলেছেন কি না- এ প্রশ্নের জবাবে তিনি বলেন, কারও নাম বললেই কি হবে নাকি? যাচাই-বাছাই রয়েছে না? আপনারা (সাংবাদিক) ভালো করে প্রচার করেন যে, কাউকে হয়রানি করা হবে না।

গত ৪ আগস্ট নিজ বাসা থেকে মাদকসহ আটক করা হয় পরীমণিকে। পরদিন তার বিরুদ্ধে র‍্যাব-১ বাদী হয়ে বনানী থানায় মাদক আইনে মামলা দায়ের করে। একই দিন পরীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বর্তমানে তিনি রিমান্ডে রয়েছেন।

অন্যদিকে, ১ আগস্ট রাত ১০টার দিকে গুলশান থানার বারিধারার ৯ নম্বর রোড এলাকায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালায় পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। সে সময় তার বাসা থেকে বিদেশি মদ, ইয়াবা জব্দসহ তাকে আটক করা হয়।

পরে তাকে নিয়ে মোহাম্মদপুরের বাবর রোডে মডেল মৌয়ের অভিযান চালায় পুলিশ। সেখান থেকেও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরে মৌকেও আটক করা হয়। দুজনের বিরুদ্ধেই মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, সোমবার দুপুরে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, মডেল-অভিনেত্রী গ্রেফতারের পর ব্যবসায়ীদের মধ্যে এক ধরনের আতঙ্ক ছড়িয়েছে। আমরা চাই না করোনাকালে এমন আতঙ্ক ছড়াক। বিনা কারণে কারও সম্মানহানি ঘটুক। কেউ যাতে মিডিয়া ট্রায়ালের শিকার না হন সে জন্য সবাইকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

যারা ইতোমধ্যে গ্রেফতার হয়েছেন তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু আইনে মামলা হয়েছে বলে জানান ডিএমপি কমিশনার।

তিনি অনুরোধ করেন, যদি ব্যবসায়ী মহলের কারও কাছে বা সমাজের কোনো নাগরিকের কাছে এমন তালিকার কথা বলে চাঁদা চেয়ে কেউ ফোন করে, তাহলে সঙ্গে সঙ্গে তারা যেন বিষয়টি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানান। সেই সঙ্গে অডিও বা ভিডিও থাকলে তা যেন তদন্তের স্বার্থে সংরক্ষণ করে রাখেন।

এদিকে, আওয়ামী লীগের উপ-কমিটি থেকে বহিষ্কারের পর গ্রেফতার হেলেনা জাহাঙ্গীর এবং চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ সাতজনের বিরুদ্ধে করা ১০ মামলার তদন্তের দায়িত্ব চেয়ে পুলিশ সদর দফতরে চিঠি দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ