Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-09-23T06:03:44Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে আ'লীগ নেতার হাত-পা ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে পৌর আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ইমরুল হানিফের উপর প্রতিপক্ষ সন্ত্রাসী হামলা করেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার দাড়িপাতন গ্রামের নিজ ব্যবসা প্রতিষ্ঠান (দাড়িপাতন হ্যাচারিতে ও ফিশারী) মাছের খামারে ঢুকে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এ হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনার পর তাৎক্ষণিক এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। আহত ইমরুল হানিফ দাড়িপাতন গ্রামের মৃত মশাহিদ আলীর পুত্র।

আহতের ছোট ভাই তোফায়েল হানিফ জানান, মঙ্গলবার দুপুরে পূর্ব পরিকল্পিত ভাবে আমার ভাইকে প্রাণে মারার উদ্দেশ্যে আমাদের নিজস্ব মাছের খামারে ঢুকে দেশীয় অস্ত্রসস্ত্রসহ সন্ত্রাসীরা হামলা করে। ধারণা করা হচ্ছে এই হামলাটি পূর্ব শত্রুতার জেরে করা হয়েছে। হামলায় আমার ভাইয়ের একটি পা ও একটি হাত ভেঙ্গে গেছে। এছাড়াও মাথা সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের গভীর ক্ষত রয়েছে। তার অবস্থা এখন আশংকাজনক। কারা এই হামলার সাথে জড়িত ভাই সুস্থ হওয়ার পর বুঝা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এদিকে এই হামলার ঘটনার তাৎক্ষণিক খবর পেয়ে হাসপাতালে ছুটে যান গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: রুহেল আহমদ। তিনি এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়াও এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবি করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ