Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-28T19:42:26Z
সিলেট

সিলেটের বিভাগীয় কমিশনারকে ঢাকায় বদলি

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানকে ঢাকায় বদলি করা হয়েছে। তাকে বদলি করা হয়েছে ঢাকার বিভাগীয় কমিশনার হিসেবে।একই আদেশে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহাম্মদ মোশাররফ হোসেনকে করা হয়েছে সিলেটের বিভাগীয় কমিশনার।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।এদিন সিলেটের বিভাগীয় কমিশনার, ৯ সচিবসহ প্রশাসনের শীর্ষ ১২ পদের দায়িত্বে অদল বদল এনেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

চারটি পৃথক প্রজ্ঞাপনে নতুন এ দায়িত্ব বণ্টনের কথা জানানো হয়।এর মধ্যে সাত কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব পদমর্যাদায় বিভিন্ন দায়িত্ব দেয়া হয়েছে। বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান অমিতাভ সরকারকে পদোন্নতি দিয়ে আনা হয়েছে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে। পদোন্নতি পেয়ে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব শাহনাজ আরেফিন এসেছেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিবের দায়িত্বে। 

কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক আবু হেনা মোরশেদ জামান পদোন্নতি পেয়ে হয়েছেন বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব।এ ছাড়া ঢাকার বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানকে পদোন্নতি দিয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিবের দায়িত্ব দেয়া হয়েছে। অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব কাজী এনামুল হাসান পদোন্নতি পেয়ে ধর্ম মন্ত্রণালয়ের সচিব হয়েছেন। আর বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সোলেমান খানকে পদোন্নতি দিয়ে আনা হয়েছে ভূমি সংস্কার বোর্ডের সচিবের দায়িত্বে।এর পাশাপাশি তিন সচিবের দায়িত্ব পুনর্বন্টন করা হয়েছে। বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তীকে করা হয়েছে পরিকল্পনা বিভাগের সচিব।

পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব মুহাম্মদ ইয়ামিন চৌধুরীকে করা হয়েছে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেনকে বদলী করা হয়েছে বাংলাদেশ ট্রেড ও ট্যারিফ কমিশনের চেয়ারম্যান হিসেবে।আর স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব মোহাম্মদ মোখলেছুর রহমান সরকারকে কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ