Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-28T17:39:47Z
সিলেট

সিলেটে থামছেই না হোটেলে অসামাজিক কাজ, ১০ নারী-পুরুষ গ্রেফতার

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক : সিলেট নগরীর সোনালী আবসিক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে নারীসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ৬জন পুরুষ ও ৪জন নারী রয়েছেন।

বৃহস্পতিবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো: বালাগঞ্জ উপজেলার নসিদপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে জাকির আহমদ (২২), জগন্নাথপুর উপজেলার মেঘারকান্দি গ্রামের গিরিন্দ্র দাসের ছেলে পিন্টু দাস (৩০), বিশ্বম্ভরপুর উপজেলার সিরাজপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. সাজু মিয়া (২৬), নবীগঞ্জ উপজেলার ইনামবাউ গ্রামের মৃত রুছমত উল্লাহর ছেলে নুরু মিয়া (৩৫), সিলেটের এয়ারপোর্ট থানার গোয়াবাড়ী গ্রামের মৃত তইয়ব আলীর ছেলে মো. মইনুল হক (৩৯), দক্ষিন সুনামগঞ্জের পাথারিয়াকান্দির সুবল দাসের ছেলে শুভ দাস (২০) সহ আরও ৪নারীকে গ্রেফতার করা হয়। তাদের বাড়ি কিশোরগঞ্জ, নেত্রকোনা ও হবিগঞ্জের বিভিন্ন এলাকায়।

জানা যায়, সিলেট নগরীর লালদিঘিরপাড়স্থ সোনালী আবাসিক হোটেলে হোটেল মালিক তাজু @ কানা তাজু (৫৫) ও ম্যানেজার নুরু মিয়া (৩৫) দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন প্রান্ত হতে উঠতি বয়সী মেয়েদের তাদের হোটেলে নিয়ে আসে এবং পতিতা বৃত্তি কাজে লিপ্ত রাখে।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান ও পুলিশ পরিদর্শক অলক কুমার দত্ত এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১০জন নারী পুরুষকে গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল মালিক তাজু @ কানা তাজু (৫৫) ও ম্যানেজার নুরু মিয়া (৩৫) পালিয়ে যায়।

সিলেট মহানগর পুলিশের মুখপাত্র বি এম আশরাফুল্লাহ তাহের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ