Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৩ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-03T10:02:07Z
গোলাপগঞ্জ

এবারও সিলেটের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: এবারও সিলেটে জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ চৌধুরী। এছাড়া শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন সুশংকর পাল।

রোববার (৩ অক্টোবর) জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার তুলে দেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম)।

জানা যায়, সেপ্টেম্বর মাসে মাদক উদ্ধার, মামলার মূল রহস্য উদঘাটন, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তিসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়েছে মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে। একই সঙ্গে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত করা হয়েছে সুশংকর পালকে। এছাড়াও মৃত্যুদন্ড প্রাপ্ত সাজা পরোয়ানাভূক্ত আসামি গ্রেফতারের জন্য এএসআই প্রনয় নালকে বিশেষ পুরুস্কারে পুরুস্কৃত করা হয়।

এর আগে একই বছরের ফেব্রুয়ারি মাসে জেলার ও রেঞ্জের শ্রেষ্ঠ ও গত জুলাই মাসে জেলার শ্রেষ্ঠ ও রেঞ্জের ২য় শ্রেষ্ঠত্বের পুরুস্কার গ্রহন করেন হারুনুর রশীদ চৌধুরী।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী থানায় কর্মরত সকল কর্মকর্তা ও অন্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই কৃতিত্ব আমার একার নয়। অত্র থানার সকল অফিসার ও ফোর্সদের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই কৃতিত্ব অর্জন করতে সক্ষম হয়েছি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ