Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-10-17T05:56:01Z
কোম্পানীগঞ্জ

কোম্পানীগঞ্জে শতাধিক মানুষের জন্য বাঁশ-কাঠের সেতু নির্মাণ করলেন আলমগীর

বিজ্ঞাপন


কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় পূর্ব ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ ঢালারপাড় টু মোস্তফা নগরের মানুষের চলাচলের জন্য ধলাই নদীর ঢালারমুখ নামকস্থানে এলাকা বাসীর সহযোগিতায় নিজস্ব অর্থায়নে বাঁশ ও কাঠ দিয়ে সেতু নির্মাণ করেছেন স্থানীয় ইউপি সদস্য আলমগীর আলম।

রবিবার (১৭ অক্টোবর) সকালে গিয়ে দেখা যায় উপজেলার ধলাই নদীর ঢালারমুখ অংশে ১৫০ ফুট লম্বা একটি বাঁশ ও কাঠের সেতু নির্মাণ কাজ চলমান।

দক্ষিণ ঢালারপাড় গ্রামের শতাধিক মানুষের উপজেলা সদরের সাথে যোগাযোগ একমাত্র মাধ্যমে নদী পথ। শুষ্ক মৌসুমে কোনমতে পায়ে হাঁটতে পারলেও বর্ষায় গ্রামটির জনগণ কার্যতঃ বন্ধী অবস্থায় থাকতে হয়। নৌকা ছাড়া চলাচল করতে পারে না। এই সেতু নির্মাণ হওয়াতে এখন ঢালারপাড় সহ আশপাশের কয়েকটি গ্রামের মানুষ সরাসরি সড়ক পথে উপজেলা সদরের সাথে যোগাযোগ করতে পারবে।

দক্ষিণ ঢালারপাড় গ্রামের যুবক আলমগীর হোসেন জানান, ব্যক্তি উদ্যোগে এই সেতুটি নির্মাণ করায় আমাদের চলাচল সহজ হয়েছে। আমরা খুব সহজেই দক্ষিন ঢালারপাড় গ্রাম থেকে টুকের বাজার ও উপজেলা সদরের সাথে যোগাযোগ করতে পারব।

এব্যাপারে ইউপি সদস্য আলমগীর আলম জানান, দক্ষিণ ঢালারপাড় ও মোস্তফা নগর গ্রামের মানুষের সহযোগিতায় আমি এই সেতুটি নির্মাণ করতে পেরেছি। এলাকা বাসীর সহযোগিতা পেলে আগামীতে আমি আরো বেশি উন্নয়ন কাজ করতে পারব।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ