Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-11-15T07:03:48Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নে নৌকার প্রার্থী নির্ধারণে চলছে আ’লীগের বর্ধিত সভা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নের নৌকার প্রার্থী নির্ধারণে চলছে আ’লীগের বর্ধিত সভা। আজ সোমবার সকাল থেকে এ বর্ধিত সভা শুরু হয়।

এ সভায় আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের ঐকমত্যের ভিত্তিতে ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য নৌকার মাঝি নির্ধারণ করা হবে। যেসব ইউনিয়নে মতামতের ভিত্তিতে নৌকার প্রার্থী নির্ধারণ যাবে সেগুলো নৌকার প্রার্থী কোন ভোট ছাড়াই নির্ধারণ করা হবে। আর যেসব ইউনিয়নে একাধিক নৌকা প্রত্যাশী এবং মতামতের ভিত্তিতে একক প্রার্থী নির্ধারণ করা সম্ভব হবেনা যেসব ইউনিয়নে কাউন্সিলরদের গোপন ভোটের মাধ্যমে নৌকার প্রার্থী নির্ধারন করা হবে বলে জানা যায়।

উল্লেখ্য,তফসিল অনুযায়ী চতুর্থধাপে গোলাপগঞ্জের ১১টি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিল ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।

তফসিল অনুযায়ী চতুর্থধাপে গোলাপগঞ্জ উপজেলার যেসব ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে সেগুলো হচ্ছে- গোলাপগঞ্জ উপজেলার উপজেলার গোলাপগঞ্জ সদর, ফুলবাড়ী, বাঘা, লক্ষীপাশা, বুধবারিবাজার, ঢাকা দক্ষিণ, লক্ষণাবন্দ, ভাদেশ্বর, পশ্চিম আমুড়া, উত্তর বাদেপাশা, শরীফগঞ্জ ইউনিয়ন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ