কনসার্টে ‘অতি আবেগে’ ভক্তের মুখে মূত্রত্যাগ গায়িকা সোফিয়ার


বিনোদন ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ব্যান্ড ব্রাস অ্যাগেইন্সট। ব্যান্ডটির সংগীতশিল্পী সোফিয়া উরিসতা কনসার্ট চলার সময়েই এক ভক্তের মুখে মূত্রত্যাগ করেছেন। ঘটনার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে গত সপ্তাহের বৃহস্পতিবার। খবর নিউইয়র্ক পোস্টের।

খবরে বলা হয়, সোফিয়ার এই কাণ্ড ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এরপরেই ক্ষমা চেয়েছেন তিনি। ওইদিন ফ্লোরিডা অঙ্গরাজ্যের ডেটোনায় আয়োজিত কনসার্টে অংশ নেন সোফিয়া। স্টেজে গান গাওয়ার সময়েই ওই ঘটনাটি ঘটিয়েছেন তিনি।

গানের মাঝে হঠাৎ সোফিয়া বলেন, আসুন আমরা মঞ্চে একটি স্ট্যান্ট করি। সেই সময় অনেকে ভেবেছিলেন মজার ছলে স্ট্যান্ট করার কথা বলছেন সোফিয়া। কিন্তু একজন পুরুষ ভক্ত সোফিয়ার আহ্বানে সাড়া দিয়ে মঞ্চে উঠেন। পরে এই গায়িকা প্যান্টের বোতাম খুলে ওই ভক্তকে মঞ্চে শুইয়ে দেন। এরপর সেই ভক্তর মুখে মূত্রত্যাগ করেন। আর সেই ভক্ত উঠে দাঁড়িয়ে মঞ্চের সামনের ভক্তদের উদ্দেশে মুখের মূত্র ছিটিয়ে দেন।

সমালোচনার মুখে ক্ষমা চেয়ে এক টুইটে সোফিয়া বলেন, সব সময় সংগীত এবং মঞ্চে সীমার মধ্যে থাকার চেষ্টা করি আমি। কিন্তু ওই রাতে সীমা ছাড়িয়ে গিয়েছিলাম। সবার কাছে ক্ষমাপ্রার্থনা করছি। আমি জানাতে চাই যে, কাউকে আঘাত দেয়ার জন্য এটি করিনি।