Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-08T15:50:50Z
গোলাপগঞ্জ

ঢাকাদক্ষিণে চেয়ারম্যান পদপ্রার্থী বদরুল ইসলাম জামালের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদরুল ইসলাম জামাল তাঁর নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। বুধবার বাদ জোহর নির্বাচনী কার্যালয় উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ঢাকাদক্ষিণ বাজার জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা খাইবুল সামিন মাহমুদ। 

এসময় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব বদরুল ইসলাম জামাল বলেন মানুষের সেবা করতে তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি বলেন আমি একজন সাধারণ ব্যবসায়ী। দীর্ঘ ১৭বছর থেকে ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

তিনি জনসেবার বিগত দিনের বিভিন্ন প্রেক্ষাপট তুলে ধরেন। তিনি বলেন আগামী ২৬ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি আজীবন মানব সেবা করে যাবেন।

পরে আনারস প্রতীকের সমর্থনে বাজারে এক শোভাযাত্রা বের করা হয়। শত শত লোকজন আনারস প্রতীকের সমর্থনে শ্লোগান দিয়ে বাজার প্রদক্ষিণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন আব্দুল জলিল মাষ্টার, আব্দুস শহীদ খান জিলা, মোঃ ছাদিক আহমদ মেম্বার, মুহিব আলী, সাবেক মেম্বার মাহতাব উদ্দিন, মদরিছ আলী, ইউছুফ আলী, আবু আহমদ লস্কর, শরিফ উদ্দিন, জায়েদ আহমদ, নজরুল ইসলাম, আব্দুর রহিম, ছইনুর আহমদ, আজিম উদ্দিন, রহমত আলী, জুয়েল আহমদ, আছাদ আলী, রবাই মিয়া, শোয়েব আহমদ, শিপলু আহমদ, সুফিয়ান আহমদ, সজু আহমদ প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ