Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ সংষ্করণ 2021-12-08T14:06:25Z
হবিগঞ্জ

হবিগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা ও তার বন্ধু গ্রেপ্তার

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: হবিগঞ্জের চুনারুঘাটে  ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বাবা ও বাবার বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় পাষণ্ড পিতা ও তার বন্ধুকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৯, সিপিসি-১ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ক্যাম্পের অভিযানিক দল ।

গতকাল মঙ্গলবার রাতে  তাদেরকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার আলীনগর এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে ভিকটিম কিশোরীর পিতা আব্দুল খালেক(৪০) ও তার বন্ধু একই এলাকার মৃত আব্দুল হকের ছেলে আব্দুল কাদির (৪২)। 

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, একই এলাকার আব্দুল কাদিরের সাথে কিশোরীর মায়ের পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে এবিষয় নিয়ে আব্দুল খালেক ও তার স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। একপর্যায়ে খালেকের স্ত্রী ঝগড়াঝাটি করে তার পিত্রালয়ে কাটানি পাড় চলে যান। এ অবস্থায় ভিকটিম কিশোরী বাড়িতে একা হয়ে যান।

কিশোরীর বড় বোন নিজ স্বামীর বাড়ীতে ও ভাই  চাকুরীর সুবাদে ঢাকায় । বাড়িতে ভিকটিম কিশোরীকে একা পেয়ে অর্থাৎ ঘটনার প্রথমদিন  গত ১ ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে কিশোরীর পিতা ১৩ বছরের মেয়ের কক্ষে প্রবেশ করে তাকে তার রুমে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই ভিকটিম কিশোরী লজ্জায় ও ভয় পেয়ে ঘটনাটি পরিবারের সবার কাছে গোপন রাখে। এর পর গত  ২ ডিসেম্বর পিতার নিমন্ত্রণে বন্ধু আব্দুল কাদির খাওয়াদাওয়া করে রাত্রী যাপনকালে লম্পট কাদিরও পূর্ব পরিকল্পনা মোতাবেক সুকৌশলে কিশোরীর রুমে প্রবেশ করে ভিকটিম কিশোরীকে তুলে নিয়ে ঘরের পাশে ভাইয়ের রুমে, সেখানে ইচ্ছার বিরুদ্ধে  ধর্ষণ করে।

বিষয়টি ভিকটিম তার  পিতা খালেককে  অবগত করলে কাউকে না জানাতে নিষেধ  করেন। ৩ তারিখ আবারো ভিকটিমকে ধর্ষণ করে পাষণ্ড পিতা। এতে মেয়েটি ডাক-চিৎকার করলে কক্ষ থেকে দ্রুত পালিয়ে যায় বাবা। এরপর  কিশোরীর মা তার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসলে মেয়েটি তার মা-কে জড়িয়ে ধরে কান্না করে। মা জিজ্ঞাসা করলে ঘটনাটি খুলে বলে। পরে ওই কিশোরীর স্বজনদের সাথে পরামর্শ করে গতকাল মঙ্গলবার  রাতে কিশোরী বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলাটি করেন।

এ বিষয়ে রাত ৬ টায় চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ জানান , আজ বুধবার পুলিশ হেফাজতে ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এঘটনায় ভিকটিম বাদী হয়ে পিতা সহ দুইজনকে আসামী করে গতকাল রাতেই মামলা দায়ের করেন।এদিকে পিতা সহ দুইজনকে রt;্যাব গ্রেফতার করে থানায় হস্তান্তর করছে, আমরা তাদেরকে জিজ্ঞাসাবাদ করতেছি। আগামীকাল বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠানো হবে। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ