Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-03T07:20:06Z
সিলেট

সিলেট থেকে চট্টগ্রামের আকাশে ফের উড়বে বিমান

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: আবারও চালু হচ্ছে বিমানের সিলেট-চট্টগ্রাম ফ্লাইট। আগামী ৮ জানুয়ারি থেকে প্রতি সপ্তাহে দু’দিন সিলেট থেকে যাত্রী নিয়ে বিমান যাবে চট্টগ্রামে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিমান জানায়, ৮ জানুয়ারি থেকে সপ্তাহের শনিবার ও বুধবার সিলেট-চট্টগ্রাম ফ্লাইট চালু হবে। চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওই দুইদিন সকাল সোয়া ১১টায় ফ্লাইট ছেড়ে আসবে সিলেটে। ১২টা ৩৫ মিনিটে ফ্লাইটটি পৌঁছাবে সিলেটে।

বেলা ১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে ফ্লাইটটি ছেড়ে চট্টগ্রামের উদ্দেশ্যে। সেখানে পৌঁছাবে বেলা ২টা ২০ মিনিটে।
সিলেট থেকে চট্টগ্রামে যেতে বা সেখান থেকে সিলেটে আসতে সর্বনিম্ন ভাড়া ৪২০০ টাকা বলে জানিয়েছে বিমান। অবস্থার পরিপ্রেক্ষিতে এ ভাড়া বাড়তেও পারে।

প্রসঙ্গত, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর শুভলগ্নে ২০২১ সালের ১৭ মার্চ সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট শুরু হয়। তবে করোনাভাইরাস মহামারির ব্যাপকতায় সে বছরের এপ্রিলেই বন্ধ হয়ে ফ্লাইট। পরিস্থিতি অনুকূল থাকায় এখন আবার ফ্লাইট চালু হচ্ছে।
এদিকে, বিমানের সিলেট-কক্সবাজার ফ্লাইটও ফের চালু হয়েছে গত ২ নভেম্বর থেকে। ২০২০ সালের ১২ নভেম্বর এই রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে বিমান। তবে করোনার কারণে গত বছরের এপ্রিলে ফ্লাইট বন্ধ হয়ে পড়েছিল।

সপ্তাহের বৃহস্পতিবার দুপুর ১২টায় এবং মঙ্গলবার দুপুর পৌনে ১টায় সিলেট থেকে বিমান উড়ে যায় কক্সবাজারে। সপ্তাহের রোববার কক্সবাজার থেকে বেলা দেড়টায় এবং মঙ্গলবার বেলা পৌনে ৩টায় ফ্লাইট আসে সিলেটে।

এ রুটে বিমান ভাড়া সর্বনিম্ন ৩৫০০ টাকা। তবে পরিস্থিতির ওপর নির্ভর করে বিমানভাড়া বাড়তেও পারে।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ