Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-01T14:14:10Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে সাংবাদিকের ক্যামেরা ছিনতাই ও লাঞ্চিতের ঘটনায় মামলা দায়ের

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: দেশে চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচন চলাকালে গোলাপগঞ্জে সাংবাদিকের ক্যামেরা ছিনতাই ও লাঞ্চিতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মাছরাঙ্গা টেলিভিশনের সিলেট ব্যুারোর ক্যামেরাপার্সন শুভ্র দাস (২৮) এর অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার দ্রুত বিচার আইনে ৮জনের নাম উল্লেখ করে ও ২০/২২জনকে অজ্ঞাত রেখে গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগটি মামলা হিসেবে রেকর্ডভূক্ত করা হয়। মামলা নং ০৯/ তারিখ- ৩১-১২-২০২১ইং।

এজহারনামীয় অভিযুক্তরা হলেন, উপজেলা ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর গ্রামের সরফ উদ্দিনের ছেলে আবু সুফিয়ান উজ্জ্বল, ফতেহপুর গ্রামের তমছির আলীর ছেলে মইনুল ইসলাম, নুর মাষ্টারের ছেলে সুফিয়ান, বশির উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন, বদর উদ্দিনের ছেলে এনামুল করীম, বদর উদ্দিনের ছেলে রেজাউল করীম, হাওরতলার আসাদ উদ্দিনের ছেলে মুহিদ ও ফতেহপুর গ্রামের সুনু মিয়ার ছেলে সাবের হোসেন।

এজাহারে উল্লেখ করা হয়, গত ২৬ডিসেম্বর ভাদেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন চলকালে ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল করে একদল সন্ত্রাসী ব্যালট পেপার ও নির্বাচনী মালামাল লুট করছে এমন খবর পেয়ে সংবাদ সংগ্রহে করতে সেখানে যাওয়া মাত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম উদ্দিনের নেতৃত্বে ২০/২২ জনের সন্ত্রাসী হামলা করে শুভ্র দাস এর ক্যামেরা নিয়ে যায়।  এসময় তাকেও লাঞ্চিত করা হয়। তাৎক্ষনিক সাথে থাকা অন্যান্য সহকর্মীরা তাকে উদ্ধার করেন। পরে পুলিশ অভিযানে নেমে পরিত্যক্ত অবস্থায় ক্যামেরাটি উদ্ধার করে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ