Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-01-01T11:55:25Z
সিলেট

সিলেট থেকে নদীপথে কলকাতায় যাওয়ার ব্যবস্থা করতে চাচ্ছি : পররাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে সিলেটে ব্যাপক উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন। উন্নয়নের স্বার্থে সিলেটের সব নায্য দাবি আদায়ে আমরা সবসময় সচেষ্ট থাকবো।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আমি কথা বলেছি। আমরা সিলেট থেকে কলকাতায় নদীপথে যাওয়ার ব্যবস্থা করতে চাচ্ছি। সিলেটে তো অনেক নদী-নালা আছে, সেগুলো উন্মুক্ত থাকবে। এসব নদীপথ ব্যবহার করে প্রতিবেশী দেশের সঙ্গে বাণিজ্যের দিগন্ত উন্মোচন করা হবে।

শনিবার (০১ জানুয়ারি) দুপুর ২টার দিকে সিলেট নগর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটে আমার অফিস আছে। আমার কাছে কিছু দাবি করতে হলে ঢাকায় যেতে হবে না। সিলেটের অফিসে লিখিতভাবে জানালেই আমার কাছে পৌঁছে যাবে। সমস্যার সমাধান হয়ে যাবে।

সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ, শওকত আমিন তৌহিদ ও সুহেল আহমদ রিপন প্রমুখ। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ