Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-15T15:59:13Z
সিলেট

কর্মকর্তার গাড়ির ধাক্কায় ল্যাম্পপোস্ট ভাঙলো শাবিতে

বিজ্ঞাপন

জি ভয়েস ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তার প্রাইভেট কারের ধাক্কায় কিলো রোডের ল্যাম্পপোস্ট ভাঙার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে কিলো রোডের ল্যাম্পপোস্ট এবং ওই কর্মকর্তার গাড়ি সামনের দিকের অংশ দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে।সোমবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রাইভেট কারটি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান বিশ্ববিদ্যালয়ের একাউন্টস অফিসার মৃন্ময় দাশ ঝুটনের। দুর্ঘটনার সময় তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

এ বিষয়ে মৃন্ময় দাশ ঝুটন বলেন, ব্রেকের নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টের সাথে ধাক্কা লাগে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি এবং তার গাড়ি চালানোর লাইসেন্স রয়েছে বলে জানান তিনি।
 
ঘটনার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আহসান হাবিব জানান, দূর্ঘটনায় ল্যাম্পপোস্টটি ক্ষতিগ্রস্ত হওয়ায় সেখানে ইলেক্ট্রিসিটি দেওয়ার কাজ করছেন তিনি। এ বিষয়ে বিস্তারিত তেমন কিছু জানেন না। ঘটনাস্থলে সহকারী প্রক্টর আবু হেনা পহিল উপস্থিত রয়েছেন। আবু হেনা পহিল বিস্তারিত বলতে পারবেন বলে জানান তিনি।

ঘটনার বিষয়ে জানার জন্য সহকারী প্রক্টর আবু হেনা পহিলকে একাধিকবার মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি। এর আগে ২০১৬ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আরিফুল ইসলামের প্রাইভেটকারের চাপায় ক্যাম্পাসের কিলো রোডে একই পরিবারের দুই পথচারী নিহত হন।

 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ