Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-03T18:00:56Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে জনতার হাতে গরু চুর আটক

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি: বিয়ানীবাজারে গরু চুরিকালে হাতে নাতে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। বুধবার দিবাগত রাতে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের উজানডাকি গ্রামের আব্দুল আমিনের বাড়ির গোয়াল ঘরের তালা ভেঙ্গে গরু চুরি চেষ্টাকালে তাকে আটক করা হয়। এ সময় সাথে থাকা আরো কয়েকজন চোর পালিয়ে যায়।

আটক চোর আবুল হোসেন সিলেটের জালালাবাদ থানার দখড়ি গ্রামের ফয়জুল ইসলামের ছেলে। তার সাথে আরো ৪/৫জন ছিল বলে গৃহকর্তা জানিয়েছেন।

আব্দুল আমিন জানান, চুরি হওয়ার বিষয়টি তিনি টের পেয়ে উৎপেতে থাকেন। বাড়ির ভেতরে ৪জন এবং বাইরে একটি সাদা পিকআপ ভ্যানে আরো ২জন ছিল। চোররা যখন গোযাল ঘরের তালা ভাঙ্গে যাবে এ সময় আমি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তাদের সহয়তায় একজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক তদন্ত মেহেদী হাসান জানান আটক আবুল হোসেন একজন পেশাদার চোর। তার বিরুদ্ধে গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, জালালাবাদ এবং রাজনগর থানায় একাধিক চুরি মামলা রয়েছে। এঘটনায় আবুল হোসেনকে আসামী করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী আব্দুল আমিন। আটক চোরের কাছ থেকে কাচি, তালা ভাঙ্গার বিশেষ যন্ত্র এবং তালা উদ্ধার করা হয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ