Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-03T15:12:01Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ছাত্র মজলিসের দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জে কারাবন্দী উলামায়ে কেরামদের মু্ক্তি কামনায় গোলাপগঞ্জে ছাত্র মজলিসের থানা শাখার উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পৌর শহরে এ খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন দাড়িপাতন পশ্চিম মহল্লা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফিজ মাওলানা শওকত আলী।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশে খেলাফত মজলিস সিলেট জেলা শাখার অফিস ও প্রচার সম্পাদক মাওলানা শহিদুর রহমান সুহেদ, গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি হাফিজ ক্বারী সাঈদ আহমদ, সধারণ সম্পাদক মাওলানা আব্দুল জলিল, সহ সম্পাদক মাওলানা কাজী ইসমাইল আলী ও খেলাফত মজলিস নেতা হাফিজ আব্দুল হালিম প্রমুখ। 

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা শাখার সকল দায়িত্বশীল ও কর্মীবৃন্দ। 

এসময় বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব শায়খুল হাদীস মুফতি মামুনুল হক, আল্লামা জুনায়েদ আল হাবীব, যুব সমাজের অহংকার মুফতি সাখাওয়াত হোসেন রাজি, সুলতানুল ওয়জীন খালেদ সাইফুল্লাহ আইয়ূবী, মুফতি হারুন ইজহার, রফিকুল ইসলাম মাদানী ও বাংলাদেশ খেলাফত মজলিসের ‍যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দিন, মুফতি আতাউল্লাহ আমীন, কোরবান আলী ক্বাসেমী ও বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য ছাত্র নেতা মাহমুদুল হাসান সাগর ও নির্বাহী সদস্য ছাত্র নেতা হযরত আলীসহ দেশব্যাপী ইসলামী অঙ্গনের কারাবন্দী সকল নেতা কর্মীদের সুস্বাস্থ্য ও মুক্তি কামনা করা হয়। 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ