Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-19T15:05:11Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ছুরিকাঘাতে খুনের ঘটনায় আটক ৪

বিজ্ঞাপন
নিহত যু্বক তারিফ রহমান (২৫)

নিজস্ব প্রতিবেদক :  গোলাপগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে তারিফ রহমান (২৫) নিহতের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তের স্বার্থে এই ৪ জনের পরিচয় এখনই জানাতে চাচ্ছে না পুলিশ।

উল্লেখ গতকাল গোলাপগঞ্জের পৌর এলাকার ৯নং ওয়ার্ডের নুরুপাড়া রঙ্গাই বিছরা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে তারিফ রহমান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটে। এসময় দুইজন গুরুতর আহত হয়ে হাসাপাতালে ভর্তি আছেন। আহতরা হলেন একই গ্রামের তছন আলীর পুত্র আবু সুফিয়ান (২৬) ও পারভেজ আহমদ (২০) ।

এরপর তারিফ রহমানের মৃত্যুর খবর পেয়ে বিক্ষুব্ধ লোকজন গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। তারা হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান। এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।


খবর পেয়ে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোলাম কবির ঘটনাস্থলে ছুটে যান। তিনি জড়িতদের দ্রুত গ্রেফতারের ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে বিক্ষুব্ধ লোকজন অবরোধ তুলে নেন।

এদিকে, ময়না তদন্ত শেষে তারিফের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে বিকেল ৫.২০ মিনিটে পরে তাদের রণকেলী শাহী ঈদগাহ তার জানাজার নামাজ সম্পন্ন হয়। এ ঘটনায় তারিফের পরিবারের পক্ষ থেকে আজ রাতে মামলা দায়ের করা হবে বলে জানা গেছে।

আটকের বিষয়টি আজ সন্ধ্যায় নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ