Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-02-28T18:03:26Z
লিড নিউজসিলেট

দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টে ভয়াবহ অগ্নিকাণ্ড

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের দক্ষিণ সুরমার বাবনা পয়েন্টের একটি গ্যাস সিলিন্ডারের দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।আজ (সোমবার) রাত ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রায় ১ঘন্টা ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণ আনে। এসময় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতা করে স্থানীয় বাসিন্দারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুনের সূত্রপাত গ্যাস সিলিন্ডারের একটা থেকে আরেকটাতে নেওয়ার সময় আগুনের সূত্রপাত ঘটে। আবার অনেকে বলছেন বিদ্যুতের শকর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

এদিকে অগুন লাগা দোকানের পাশেই ছিল যমুনা ও পদ্মা কোম্পানির ডিপো। আগুন লাগা দোকানে বিকট শব্দে সিলিন্ডার ফাটার শব্দ পাওয়া যায়। যে দোকানে আগুন লেগেছে তার পাশেই গ্যাস ভর্তি সিলিন্ডার নিয়ে একটি ট্রাকও দাঁড়িয়ে ছিল। এতে করে আতংক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে তাৎক্ষণিক সিলেট ফায়ার সার্ভিসের দক্ষিণ সুরমা স্টেশন এবং তালতলা স্টেশনের ৩টি টিম এসে আগুন নেভানো শুরু করে। পরে আরও দুটি টিম তাদের সঙ্গে এসে যোগ দেয়।

ফায়ার সার্ভিসের রিজার্ভ পানি ছাড়াও ঘটনাস্থলের পার্শ্ববর্তী সুরমা নদী থেকে পাইপ দিয়ে পানি নিয়ে এসে আগুন নেভাতে চেষ্টা চালান কর্মীরা।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক দক্ষিণ সুরমা থানা ও কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার বলেন, ফায়ার সার্ভিসের কর্মীদের অক্লান্ত প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ