Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-25T14:22:29Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন লুৎফুর রহমান

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট  : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গোলাপগঞ্জসহ সমগ্র সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) লুৎফুর রহমান। 

শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৫ আগস্ট প্রাণ হারানো তাঁর পরিবারের সকল সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে শহিদদের আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। শ্রদ্ধা ও কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন বীরমুক্তিযোদ্ধা ও মাতৃভুমির কপালে বিজয়ের লাল টিপ পড়াতে সম্ভ্রম হারানো অগণিত মা-বোনদের । 

বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক লুৎফুর রহমান বলেন, স্বাধীনতা দিবস বাঙালির অহংকার ও গৌরবের দিন। ১৯৭১ সালের এই দিনে বাংলাদেশে স্বাধীনতা ঘোষণা করা হয়েছে। আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসাহ, উদ্দীপনা ও বর্ণাঢ্যভাবে উদযাপন করছি। 

১৯৭১-এর ২৫ মার্চ কালরাত্রিতে পাকিস্তানি হানাদার বাহিনী নিরস্ত্র বাঙালির ওপর নির্বিচারে গণহত্যা শুরু করলে ২৬ মার্চ প্রথম প্রহরে বাঙালির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা করেন। বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে বাংলার জনগণ জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। অর্জিত হয় আমাদের কাঙ্ক্ষিত বিজয়। 

শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন,  আজ থেকে ৫০ বছর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছেন, সেই স্বপ্ন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। তাঁর  নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমাদের সকলকে কাধেঁ কাধ মিলিয়ে কাজ করে যেতে হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ