Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
সর্বশেষ সংষ্করণ 2022-03-25T15:19:10Z
জৈন্তাপুর

জৈন্তাপুরে প্রথম আলো বন্ধুসভা ও তরুণ উদ্যোক্তা সম্মাননা প্রদান

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : ভালোর সাথে আলোর পথে এই স্লোগানকে সামনে রেখে সিলেটের প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে জৈন্তাপুরের গোয়াবাড়ীতে প্রথম আলো বন্ধুসভা ও তরুণ উদ্যোক্তা সম্মাননা প্রদান করা হয়। 

আজ ২৫ মার্চ শুক্রবার প্রথম আলোর সিলেট বন্ধুসভার আয়োজনে জৈন্তাপুরে গোয়াবাড়ীতে মলয়ের এগ্রো ফার্মে বার্ষিক বনভোজন পালিত হয়। প্রথম আলো সিলেট বন্ধুসভার সভাপতি হুমাইরা জাকিয়া পুতুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অন্তর শ্যামের সঞ্চালনায় দিনব্যাপী আনন্দ আয়োজন খেলাধুলা অনুষ্ঠিত হয়। বিকাল ০৪:৩০ ঘটিকায় মলয়ের এগ্রো ফার্ম জৈন্তাপুরে বন্ধুসভার খেলাধুলার পুরস্কার বিতরণ ও তরুণ উদ্যোক্তা ফয়সাল খংলাকে সম্মাননা প্রদান করা হয়। 
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমরান আহমদ সরকারি মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোঃ খায়রুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক কাজী শাহেদ, নিখিল চন্দ্র রায়, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, প্রথম আলোর সিলেটের ফটো সাংবাদিক আনিস মাহমুদ, প্রথম আলোর রিজোনাল মার্কেটিং সেলস আকাশ সাহা, জৈন্তাপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, প্রথম আলো সিলেট বন্ধুসভার উপদেষ্টা তামান্না ইসলাম, সংবাদকর্মী মোঃ সাজ উদ্দিন সাজু, ফটোগ্রাফার মইনুল ইসলাম এবং প্রথম আলোর সিলেট বন্ধুসভার সদস্যরা। পরে অতিথিরা তরুণ উদ্যোক্তা ফয়সাল খংলাকে সম্মাননা স্মারক এবং তামান্না ইসলামের উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য প্রবাস যাত্রা উপলক্ষ্যে বিদায়ী স্মারক প্রদান করা হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ